Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ “নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা অনুষ্ঠানে

পুলিশের আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ “নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা অনুষ্ঠানে

“প্রতিষ্ঠার দশম বর্ষে ঢাকা বিভাগে আমরা শীর্ষে” এই শ্লোগানকে ধারণ করে বুধবার(১৫ ফেব্রুয়ারি) বেলা ৩টায় মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়ে গেল “নবীন বরণ ও কৃতি শিক্ষার্থীর সংবর্ধনা অনুষ্ঠান-২০২৩”।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল(আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম বার, পিপিএম। প্রধান অতিথির বক্তৃতায় আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, তোমরা জীবনের সোনালী অধ্যায় পার করছো। একসময় তোমরাই এ দেশের নেতৃত্বের হাল ধরবে। নীতি নৈতিকতার স্বার্থে কোন আপোষ করা যাবে না। এরপর তিনি মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের বিভিন্ন প্রামাণ্য চিত্র দেখে মুগ্ধ হন এবং প্রতিষ্ঠানটির সফলতা কামনা করেন।

এছাড়া সাংবাদিকদের জিজ্ঞাসাবাদে বর্তমান আইজিপি আইনশৃঙ্খলায় পুলিশের বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন। আগামী নির্বাচনে পুলিশের ভূমিকা কেমন হবে? জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, নির্বাচনে নির্বাচন কমিশনার আমাদেরকে যেভাবে নির্দেশনা প্রদান করবেন, আমরা সেভাবেই কাজ করবো।

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও সাবেক পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বিপিএম, পিপিএম বার-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (টুরিস্ট পুলিশ) হাবিবুর রহমান বি পি এম বার, পিপি এম বার, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি সাইফুল্লাহ আল মামুন, শরীয়তপুর সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, শরীয়তপুর জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, শরীয়তপুর পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল হক, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক ও নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদুজ্জামান। এছাড়া মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ ট্রাস্টি বোর্ড সদস্যবৃন্দ ও প্রমূখ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে কলেজ অধ্যক্ষ এম ফরিদ আল হোসাইন স্বাগত বক্তব্যের মাধ্যমে নবাগত ৭২০ জন একাদশ শ্রেণির শিক্ষার্থীকে এ প্রতিষ্ঠানে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও সুধীজন উপস্থিত ছিলেন।

রাতে চলচ্চিত্র তারকাদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।