Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে আন্তর্জাতিক মে দিবস উদযাপন

শরীয়তপুরে আন্তর্জাতিক মে দিবস উদযাপন

শ্রমিক ছাটাই বন্ধ, ৮ ঘন্টা ডিউটি ও ন্যায্য দাবী আদায়ের লক্ষে শরীয়তপুরে আন্তর্জাতিক মে দিবস-২০২৩ উদযাপন করেছে শ্রমিকদের বিভিন্ন সংগঠন। দিবস উদযাপনের লক্ষে ভোর ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সকল প্রকার কাজকর্ম বর্জণ করে শ্রমিকরা।

এই সময় তারা শরীয়তপুরের বিভিন্ন সড়কে অবস্থান করে র‌্যালি, মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেন। পরে দুপুর ১২টায় শরীয়তপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. পারভেজ হাসান-এর সভাপতিত্বে ‘শ্রমিক-মালিক ঐক্য গড়ি স্মার্ট বাংলাদেশ গড়ি’ প্রতিপাদ্যে অনোচনা সভা অনুষ্ঠিত হয়।

এই সময় অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ তালুত, সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, জেলা পরিষদের মহিলা প্যানেল চেয়ারম্যান ও জেলা যুব মহিলালীগের আহবায়ক আসমা আক্তার, শ্রমিকলীগ সভাপতি ওয়াদুদ সরদার, সাধারণ সম্পাদক আলমগীর হাওলাদার, ট্রাক চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি হায়দার সিকদার, নির্মাণ শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহজাহান মোল্যা সহ প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।