Tuesday 28th May 2024
Tuesday 28th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে আন্তর্জাতিক নার্স দিবস উদযাপিত

শরীয়তপুরে আন্তর্জাতিক নার্স দিবস উদযাপিত

শরীয়তপুরে র‌্যালী ও কেক কাটার মধ্য দিয়ে আন্তর্জাতিক নার্স দিবস উদযাপিত হয়েছে। বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও নানা আয়োজনে দিবসটি পালিত হচ্ছে। বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন ১৯৭৪ সাল থেকে দেশে দিবসটি পালন করে আসছে।

আধুনিক নার্সিংয়ের প্রবর্তক ফ্লোরেন্স নাইটিংগেলের সেবাকর্মের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাঁর জন্মদিন ১২ মে আন্তর্জাতিক নার্স দিবস পালন করা হয়।

এ উপলক্ষ্যে ১২ মে শুক্রবার শরীয়তপুর জেলা নার্সেস এসোসিয়েশনের আয়োজনে একটি র‌্যালী বের হয়ে জেলা শহর প্রদক্ষিন শেষে শরীয়তপুর সদর হাসপাতালের সভা কক্ষে কেক কাটার মধ্য দিয়ে শেষ হয়।

শরীয়তপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবদুস সোবহানের সভাপতিত্বে এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ তালুত, অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) তানভীর হায়দার শাওন, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রশাসক বিশিষ্ট সাংবাদিক শহীদুল ইসলাম পাইলট. সাবেক জেলা পাবলিক হেলথ নার্স ও ভারপ্রাপ্ত নার্সিং সুপারেনটেনডেন্ট শিউলী অক্তার, নার্সিং সুপারভাইজার হালিমা বেগম ও ফাহিমা আক্তার, জেলা নার্সেস এসোসিয়েশনের নেত্রী অর্চনা ডি-কস্টা সহ সকল নার্সগন উপস্থিত ছিলেন।