Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর পুলিশ লাইন্সে পুলিশ টেনিস কমপ্লেক্সে এর শুভ উদ্বোধন

শরীয়তপুর পুলিশ লাইন্সে পুলিশ টেনিস কমপ্লেক্সে এর শুভ উদ্বোধন

পুলিশ লাইনসে পুলিশ টেনিস সংযোজন একটি নতুন দিগন্তের উন্মোচন করতে শরীয়তপুর জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে পুলিশ টেনিস কমপ্লেক্সে এর শুভ উদ্বোধন করা হয়েছে।

১১ মে বৃহস্পতিবার সন্ধা ৬টায় পুলিশ লাইন্সে পুলিশ টেনিস কমপ্লেক্সের শুভ উদ্বোধনী অনুষ্ঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম।

শরীয়তপুর পুলিশ সুপার মোঃ সাইফুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠনে উপস্থিত ছিলেন শরীয়তপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান, রংপুরের কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি) এসএম আশরাফুজ্জামান, মাদারীপুর জেলা পুলিশ সুপার মোঃ মাসুদ আলম, শরীয়তপুর পৌরসভা মেয়র এড. পারভেজ রহমান জন, অতিরিক্ত পুলিশ সুপার তানভির হায়দার শাওয়ন, অতিরিক্ত পুলিশ সুপার গোসাইরহাট সার্কেল আবু সাঈদ, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মহিবুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলীর ভূইয়া রেদওয়ানুর রহমান ও শরীয়তপুর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এসএম আহসান হাবীব প্রমূখ।

বক্তারা বলেন, পুলিশ লাইনসে টেবিল টেনিস সংযোজন একটি নতুন দিগন্তের উন্মোচন করলো। জেলা পুলিশের সকল কর্মকর্তা ও ফোর্স শৃঙ্খলা বজায় রেখে নিয়মতান্ত্রিকভাবে তাদের টেনিস প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করতে পারবেন। ক্রীড়ার মানোন্নয়নে অত্যন্ত আন্তরিক এবং ফোর্সের মনোবল সুদৃঢ় রাখতে সম্ভব সকল পদক্ষেপ গ্রহন করা হবে।

মাদককে না বলে, মাদকের বিরুদ্ধে রুখে দাড়াতে খেলার সাথে থাকলে তারা এই খেলাকে আগামী দিনে আরও জনপ্রিয় করে তুলতে পারবে। ভালোমানের টেনিস খেলোয়াড় তৈরির পাশাপাশি তরুণ প্রজন্মকে খেলায় উদ্বুদ্ধ করা সম্ভব।’

টেনিস খেলা একসময় উচ্চ মাত্রায় ছিল। খেলোয়াড়দের ভিন্নমাত্রার সম্মানের চোখে দেখার মতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ানুরাগী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সদস্যরা ক্রীড়া নিবেদিত প্রাণ। তাদের মাধ্যমে এদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক উন্নয়নে ব্যাপক সফলতা এসেছে। বর্তমানে অনেক টেনিস কমপ্লেক্স নির্মাণ করা হয়েছে, আরও নির্মাণ হচ্ছে। টেনিস ফেডারেশনে জোয়ার এসেছে; টেনিসকে আরও বিকশিত করতে চাই।

ভবিষ্যতে আমরা চেষ্টা করবো আমাদের পুলিশ টিম যাতে জাতীয় পর্যায়ে খেলতে পারে। বাংলাদেশ পুলিশের ফুটবল ও ক্রিকেট টিম জাতীয় পর্যায়ে অনেক ভালো খেলছে। বাংলাদেশ পুলিশের খেলাধুলার একটা সোনালী অতীত রয়েছে, মনে করি সেটা আবার ফিরে এসেছে।

পুলিশ টেনিস কমপ্লেক্সে এর পরিকল্পনা ও বাস্তবায়ন করেন শরীয়তপুরের পুলিশ সুপার মোঃ সাইফুল হক। অনুষ্ঠানে বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।