Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

জঙ্গিবাদ বাল্যবিবাহ ইভটিজিং সহ সকল অপরাধের বিরুদ্ধে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

জঙ্গিবাদ বাল্যবিবাহ ইভটিজিং সহ সকল অপরাধের বিরুদ্ধে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

দুর্নীতি, মাদক, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিংসহ সকল প্রকার সামাজিক অপরাধ প্রতিরোধ ও তারুণ্যের শক্তিতে সোনার বাংলা বিনির্মাণে শিক্ষার্থীদের সঙ্গে আলাপন,

আজ (২২মে) “জয় বাংলা সমাবেশ” অনুষ্ঠিত হয় ভেদরগঞ্জের সখিপুর থানাধীন উত্তর তারাবুনিয়া ইউনিয়নের আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে স্মার্ট বাংলাদেশ নির্মাণে সোনার বাংলা গড়তে সোনার মানুষ চাই – শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে জীবন গঠনের জন্য দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন এই চর অঞ্চলের জনপদ থেকেই ভবিষ্যত বাংলাদেশের নেতৃত্ব জন্ম নেবে।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা আব্দুল আল- মামুন ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি)ইমামুল হাফিজ নাদিম, সখিপুর থানার কর্মকর্তা, ওসি আসাদুজ্জামান হাওলাদার, উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস আলী মোল্লা,উত্তর তারাবুনিয়া সাবেক চেয়ারম্যান ইউনুছ সরকার, আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাউছার আহম্মেদ।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নে লালিত সোনার বাংলায় সুস্থ জাতি গঠনে সমাজ থেকে জঙ্গি, মাদক নির্মূল ও বাল্যবিয়ে প্রতিরোধসহ সমাজের বিভিন্ন অসংগতি প্রতিরোধে অঙ্গীকার করেন।

ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি, বিবাহ রেজিস্টার (কাজী), ইমাম, শিক্ষক, ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা, সাংবাদিকসহ সব শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করেন।

এ সময় এসম জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান জনপ্রতিনিধি ও ছাত্র ছাত্রীদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং বিভিন্ন সমস্যা উত্তরণের জন্য মতামত গ্রহণ করেন।