Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

আইনগত সহায়তা দিবস উপলক্ষে শরীয়তপুরে টি-শার্ট বিতরণ করলেন বিচারক

আইনগত সহায়তা দিবস উপলক্ষে শরীয়তপুরে টি-শার্ট বিতরণ করলেন বিচারক

জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপনের অংশ হিসেবে ৫ জুন সোমবার টি- শার্ট বিতরণ করেছেন শরীয়তপুর জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান।

তীব্র খর তাপের মধ্যে শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মুখস্থ ট্রাফিক পয়েন্টের সামনে জাতীয় আইনগত সহায়তা দিবস, ২০২৩ উদযাপনের অংশ হিসেবে রিকশা, ভ্যান চালক এবং হোটেল-রেস্টুরেন্টের কর্মচারীদের মধ্যে জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৩ এর প্রতিপাদ্য ‘ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ, বিনা মূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন’ সম্বলিত টি- শার্ট বিতরণ করেছেন তিনি।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী জজ মো: আরিফুল ইসলাম, জেলা লিগ্যাল এইড অফিসার ( সিনিয়র সহকারী জজ) মোঃ খালেদ মিয়া, সহকারী জজ মোঃ সালাউদ্দিন ও জনাব হুমায়ুন কবির।

উল্লেখ্য যে, সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান মহোদয় ইতোপূর্বে নড়িয়া পৌরসভাসহ বিভিন্ন স্থানে গরীব রিকশা ও ভ্যান চালক সহ অন্যান্যদের মধ্যে সহস্রাধিক টি-শার্ট বিতরণ করেন।