Saturday 13th July 2024
Saturday 13th July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বিচার প্রার্থীর সেবায় প্রশিক্ষিত জনশক্তির বিকল্প নাই: জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

বিচার প্রার্থীর সেবায় প্রশিক্ষিত জনশক্তির বিকল্প নাই: জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান

শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালতে নব নিযুক্ত ঊনিশ জন বিচার বিভাগীয় কর্মচারীর দুই সপ্তাহ ব্যাপী প্রশিক্ষণ ও কর্মশালা শেষে সনদ বিতরণ করা হয় ৭ জুন, ২০২৩ খ্রি.।

সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান এর সভাপতিত্বে এবং সহকারী জজ মোঃ সালাউদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন নারি ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মোঃ স্বপন কুমার সরকার, বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মোঃ সালেহুজ্জামান, বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ জনাব শেখ তারিক এজাজ সহ অন্যান্য বিচারকবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ । উক্ত অনুষ্ঠানে সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান তার বক্তব্যে বলেন, আদালতের কর্মচারীরা বিচার ব্যবস্থার গুরুত্বপূর্ণ অংশীদার। আদালতের সেবার মান উন্নত করতে চাইলে সহায়ক কর্মচারীদের দক্ষ ও প্রশিক্ষিত করে তুলতে হবে।বিচার প্রার্থীর সেবায় প্রশিক্ষিত জনশক্তির বিকল্প নাই।

উক্ত অনুষ্ঠানে বিজ্ঞ সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ বিতরণ করেন এবং প্রশিক্ষণার্থীদের সততা ও দক্ষতার সাথে তাদের দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন।