Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর বিয়ের অনুষ্ঠান দেখতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত প্রতিবন্ধী যুবক

শরীয়তপুর বিয়ের অনুষ্ঠান দেখতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে আহত প্রতিবন্ধী যুবক

বাড়ির পাশের একটি বিয়ের অনুষ্ঠান দেখতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুশয্যায় কাতরাচ্ছে এক প্রতিবন্ধী যুবক। বিকেলে কাউকে না বলে বিয়ের অনুষ্ঠানে আনন্দ উপভোগ করতে গিয়েছিল জীবন বেপারী মরা নামে ওই যুবক।

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সোয়া পাঁচটার দিকে শরীয়তপুর পৌরসভার পূর্ব কোটাপাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে।

আহত জীবন বেপারী মরা(২২) শরীয়তপুর পৌরসভার বাঘিয়া দাসার্তা এলাকার চান মিয়া বেপারীর ছেলে।
স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, জীবন বেপারী এলাকায় মরা নামে পরিচিত। তার মানসিক সমস্যা রয়েছে। কোথাও কোনো অনুষ্ঠান হলে সে কাউকে না বলে অনুষ্ঠানে চলে যেত। এটা তার পূরণো অভ্যাস। বিকেলে কাউকে না বলে স্থানীয় রশিদ বেপারীর ছেলের বিয়েতে যায় জীবন। পরে রশিদ বেপারীর একতলা ভবনের ছাদে গিয়ে বৈদ্যুতিক তার ধরলে বিদ্যুৎপৃষ্টে আহত হয় জীবন বেপারী মরা। এরপর স্থানীয়রা তাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়।

জীবন বেপারীর মামাতো ভাই মনির হোসেন বলেন, জীবন বেপারী মরা মানসিক ভাবে অসুস্থ। স্থানীয় একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে সে বৈদ্যুতিক তার জড়িয়ে ধরে আহত হয়েছে। চিকিৎসক বলছেন দ্রুত ঢাকায় নিয়ে যেতে।

আহত জীবন বেপারীর মা জরিনা বেগম বলেন, আমার প্রতিবন্ধী ছেলেটা, আনন্দ করতে গিয়ে এখন মৃত্যুশয্যায়। আপনারা দোয়া করেন, আমার ছেলেটা যেন বেঁচে যায়।

শরীয়তপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তোফায়েল আহমেদ বলেন, জীবন বেপারী নামে ওই যুবক বৈদ্যুতিক শক খেয়ে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছেন। তার শরীরের একাংশ পুড়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।