Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর-৩ আসনের আ.লীগের মনোনয়নপত্র জমা দিলেন নাহিম রাজ্জাক

শরীয়তপুর-৩ আসনের আ.লীগের মনোনয়নপত্র জমা দিলেন নাহিম রাজ্জাক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শরীয়তপুর -৩ (গোসাইরহাট- ডামুড্যা-ভেদরগঞ্জ) আসনের মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাহিম রাজ্জাক ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকাল ৩ টার দিকে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গোসাইরহাট উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাফী বিন কবির এর কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়ন পত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নাহিম রাজ্জাক বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। প্রধানমন্ত্রীর গত ১৫ বছরের উন্নয়ন, সুশাসন ও সেবার ওপর আস্থা রেখে এই নির্বাচনেও জনগণ নৌকাকে বিপুল পরিমাণ ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসবেন।

এ সময় নাহিম রাজ্জাকের সঙ্গে উপস্থিত ছিলেন- শরীয়তপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, গোসাইরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, ভাইস চেয়ারম্যান শেখ মো. আবুল খায়ের, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা আ.লীগের সভাপতি শাজাহান সিকদারসহ প্রমুখ।