Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ঢাবি’র শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠনের নেতৃত্বে সাব্বির-তানভীর

ঢাবি’র শরীয়তপুর জেলা শিক্ষার্থী সংগঠনের নেতৃত্বে সাব্বির-তানভীর

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অধ্যয়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন কীর্তিনাশার নতুন কমিটির নেতৃত্বে এসেছেন সাব্বির হোসাইন (খোকা) ও মোঃ তানভীর আহম্মেদ। ১৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সংগঠনের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ তথ্য জানানো হয়।
কমিটিতে সভাপতি হিসাবে সাব্বির হোসাইন (খোকা) এবং সাধারণ সম্পাদক হিসেবে মোঃ তানভীর আহম্মেদ মনোনীত হয়েছেন। আগামী এক বছর তাঁরা এই পদে দায়িত্ব পালন করবেন। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একজন প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুজনকেই নির্বাচিত করা হয়।

নব নির্বাচিত সভাপতি সাব্বির হোসাইন (খোকা) বলেন, সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়ায় সকলকে ধন্যবাদ জানাচ্ছি। স্মার্ট একটি সংগঠন তৈরি করতে চাই।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ তানভীর আহম্মেদ বলেন, সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পাওয়ায় আমি আনন্দিত। সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আমি নিজের নির্বাচিত সভাপতি ও অন্যদের সাথে সমন্বয় করে নিজের মেধা ও কর্মশক্তির শতভাগ দিয়ে সংগঠনকে সামনের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করবো।