Tuesday 16th April 2024
Tuesday 16th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে দুই ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ 

শরীয়তপুরে দুই ডাকাতকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ 

শরীয়তপুর-ঢাকা মহাসড়কে ডাকাতি করার সময় ডাকাত দলের দুই সদস্যকে স্থানীয় জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।
গতকাল শুক্রবার রাত সাড়ে ৩ টার দিকে শরীয়তপুরের পদ্মা দক্ষিণ থানাধীন মজিদ বেপারীর কান্দি গ্রাম এলাকা থেকে ডাকাত দলের ওই দুই সদস্যকে আটক করে স্থানীয়রা। আটক হওয়া দুই ডাকাত সদস্য হলো, বরিশাল জেলার গৌরনদী উপজেলার বদরপুর গ্রামের মো: জাহাঙ্গীর মৃধার ছেলে মো. রিপন মৃধা (৩৫) ও শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ঘড়িষার এলাকার আমির হোসেন বেপারীর ছেলে জীবন বেপারী(৩৫)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বেশ কিছুদিন ধরে মধ্যরাতে শরীয়তপুর-ঢাকা মহাসড়কে গাাড়ি থামিয়ে যাত্রীদের সবকিছু ডাকাতি করে নিয়ে যেত ডাকাত দল। পুলিশ ও স্থানীয়রা ডাকাত দলের সদস্যদের আটক করার জন্য বিভিন্ন ভাবে চেষ্টা করলে শুক্রবার রাত সাড়ে ৩ টার দিকে আব্দুল মজিদ বেপারী কান্দি গ্রামের প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন কাঠ ব্রিজের ওপরে দাঁড়িয়ে ডাকাত দলের ৩-৪ জন সদস্য দেশীয় অস্ত্র নিয়ে একটি মোটরসাইকেল ও একটি প্রাইভেটকারের গতিরোধ করে। এসময় গতিরোধ করা গাড়ির যাত্রী ও স্থানীয়রা মিলে ডাকাত দলটির ২ সদস্য রিপন ও জীবনকে আটক করে গণধোলাই দেয়। পরবর্তীতে তাদেরকে পদ্মা দক্ষিণ থানা পুলিশের নিকট সোপর্দ করলে গুরুতর আহত অবস্থায় দুই ডাকাতকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে ভর্তি করে পুলিশ। বর্তমানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

পদ্মা দক্ষিণ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) এনামুল হক শিমুল বলেন, ডাকাত দলের দুই সদস্যকে স্থানীয়রা আটক করে গনধোলাই দিয়ে আমাদের নিকট সোপর্দ করেছে। আহত অবস্থায় তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।