Tuesday 30th April 2024
Tuesday 30th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জে এসএসসি ৩টি ব্যাচের ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠিত

ভেদরগঞ্জে এসএসসি ৩টি ব্যাচের ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠিত

পবিত্র মাহে রমজান উপলক্ষে ঐতিহ্যবাহী ডি এম খালী চরভয়রা উচ্চ বিদ্যালয়ে এসএসসি ১৯৯৫,৯৬,৯৭ ব্যাচের ইফতার মাহফিল ও পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) এসএসসি ১৯৯৫,৯৬,৯৭ ব্যাচের বন্ধুমহলের অংশগ্রহণে চরভয়রা উচ্চ বিদ্যালয়ের হলরুমে ইফতার মাহফিল ও পুনর্মিলনী আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সমন্বয়ক কবির আহমদ এর সভাপতিত্বে মোঃ শাহিন সরদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,এসএসসি ১৯৯৫ ব্যাচের পক্ষে মোঃ জামাল বেপারী,৯৬ ব্যাচের ফরিদ মাল, ইউনুছ বেপারী ও ৯৭ ব্যাচের মোঃ হেলাল সরদার ।

এসময় বক্তারা বলেন, বন্ধুদের বিপুল সাড়া পেয়ে আমরা অবিভূত ও মুগ্ধ। আগামীতে বন্ধুদের নিয়ে আরো ব্যাপক পরিসরে কিছু করার ইচ্ছা আছে। বন্ধুদের মধ্যে কোন Excuses কোন because থাকতে পারেনা। বন্ধুত্বের থাকতে হবে Beautiful attitude.

তারা আরো বলেন, দেশ এবং বিদেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে-ছিটিয়ে থাকা এসএসসি ১৯৯৫,৯৬,৯৭ ব্যাচের বন্ধুরা সবাই নিজ নিজ কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত। ব্যক্তিগতভাবে কেউ কেউ দূরে থাকলেও সবার মধ্যে আন্তরিকতা ও ভালোবাসার কোন অভাব নেই।

ইফতার মাহফিল ও পুনর্মিলনীতে এসএসসি ১৯৯৫,৯৬,৯৭ ব্যাচের দুই শতাধিক বন্ধুমহল অংশগ্রহণ করে। ইফতার ও দোয়া মাহফিল পরিচালনা করেন মোঃ মোতাহার হোসেন । উল্লেখ্য এসএসসি ১৯৯৫,৯৬,৯৭ ব্যাচ এর মধ্যে অনেকেই বর্তমানে বিভিন্ন ইউনিভার্সিটিতে কর্মরত এবং ডাক্তার,পুলিশ, সেনাবাহিনী, বর্ডার গার্ড, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, সরকারি-বেসরকারি কর্মকর্তাসহ বিভিন্ন পেশায় নিয়োজিত রয়েছেন।