Friday 1st March 2024
Friday 1st March 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে বাংলাদেশ ফরায়েজী আন্দোলনের র‌্যালি

শরীয়তপুরে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে বাংলাদেশ ফরায়েজী আন্দোলনের র‌্যালি

শরীয়তপুরে পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার দাবীতে বাংলাদেশ ফরায়েজী আন্দোলন শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
গতকাল ৫ মে রবিবার সকাল ১০ টায় ‘রমজানের পবিত্রতা রক্ষা করুন, অশ্লীলতা বন্ধ করুন, করতে হবে’ এই শ্লোগানে আলহাজ্ব মাওলানা আঃ বাতেন ফরিরদীর- সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওঃ আবু বকর খান এর পরিচালনায় শরীয়তপুর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ থেকে এক বিশাল র‌্যালি বের হয়।
র‌্যালী শেষে সভাপতি তার বক্তব্যে- মাহে রমজানের পবিত্রতা রক্ষা, দ্রব্য-মূল্যের উর্ধগতি রোধ এবং ব্যবসায়ী পণ্য গুদামজাত করে দ্রব্য-মূল্যের কৃত্তিম সংকট বন্ধের জোর-দাবী জানান। তিনি আরো বলেন- দিনের বেলা হোটেল-রেস্তরা বন্ধ রাখা, অশ্লীলতা-বেহয়াপনা বন্ধ রাখা সকলের নৈতিক দায়িত্ব।
উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- জেলা সহ-সভাপতি মাওঃ মুঈনুদ্দীন কাসেমী, মুফতি ওয়াক্কাস আলী, আসমত আলী খান, যুগ্ন-সম্পাদক মাওঃ মুসলিম উদ্দীন, মোঃ ফারুক সরদার, মোঃ ফারুক বেপারী, সাংগঠনিক সম্পাদক এ.এস.এম এনায়েতুল্লাহ ও মাওঃ আমজাদ হোসাইন প্রমূখ নেতৃবৃন্দ।