শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই মুহাররম, ১৪৪৪ হিজরী
শুক্রবার, ১২ই আগস্ট, ২০২২ ইং

গরীব ও অসহাদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করলেন উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম

গরীব ও অসহাদের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করলেন উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম

শরীয়তপুর চরভাগায় গরীব ও অসহায়দের মানুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম। বুধবার সকাল ১০টার দিকে তার নিজ গ্রাম চরভাগা বেগম আশ্রাফুন্নেছা হাসেম ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্রের সামনে বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে এ শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়।
শাড়ি-লুঙ্গি বিতরণের সময় পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেন, সমাজে অনেক গরীব অসহায় পরিবার রয়েছেন যারা সবার সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারেন না। সেইসব বঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন।
তাদের মুখে হাসি ফোটাতে বস্ত্র বিতরণ করছে যা একটি মহৎ উদ্যোগ। বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের মত সমাজের বিত্তবানদেরও গরীব ও দরিদ্রদের পাশে দাঁড়ানোর আহব্বান জানান তিনি।
এ সময় বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের সভাপতি প্রকৌশলী আবুল হাসেম মিয়া, পানিসম্পদ উপমন্ত্রীর সহধর্মীনি তাহমিনা খাতুন, ডা. আশ্রাফুল হক সিয়াম, শামীমা হক কাকলী, ইফসিতা আশ্রাফি হক, জেলা পরিষদ সদস্য এমএ কাইয়ুম পাইক, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) কল্লোল কুমার দত্ত, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, সখিপুর থানার ওসি এনামুল হকসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা, জনপ্রতিনিধি, জেলা ও উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন উপস্থিত ছিলেন।
শরীয়তপুর সদর উপজেলায় পরিবেশ ও স্বাস্থ্য বিষয়ে তথ্য আপা’র উঠান বৈঠক


error: Content is protected !!