Friday 21st June 2024
Friday 21st June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

আংগারিয়া বাজারের দুটি মিষ্টির দোকানকে জরিমানা

আংগারিয়া বাজারের দুটি মিষ্টির দোকানকে জরিমানা

শরীয়তপুর সদর উপজেলায় আংগারিয়া বাজারের রনজিৎ ঘোষ এর মিষ্টির দোকান ও গৌর নিতাই দধি ঘরকে চার হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অবৈধ প্রক্রিয়ায় পণ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণ এবং ওজনে কারচুপির অপরাধে শুক্রবার দুপুরের দিকে এ দুটি দোকানকে দুই হাজার করে চার হাজার টাকা জরিমানা করা হয় এবং মিষ্টির প্যাকেট নষ্ট করা হয়।

এছাড়া আংগারিয়া দুধ বাজার পরিদর্শনকালে মাধব চন্দ্র ঘোষ এর দুধ পরীক্ষা করে ভেজাল পাওয়ায় ২০ কেজি দুধ জব্দ করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযানে সার্বিক সহযোগিতা করেন ক্যাপ্টেন খালেদ এর নেতৃত্বে র‌্যাব-৮ এর একটি টিম, ক্যাব শরীয়তপুর এর জেলা সভাপতি বিল্লাল হোসেন খান, সদর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর জনাব আবুল হোসেন।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শরীয়তপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী বলেন, নিয়মিত তদারকির অংশ হিসেবে সদর আংগারিয়া বাজারে অভিযান চালানো হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।