শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং, ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে মুহাররম, ১৪৪৪ হিজরী
শনিবার, ২০শে আগস্ট, ২০২২ ইং

দ‌ক্ষিণ তারাবু‌নিয়া ইউনিয়‌নে দুস্থ‌দের মা‌ঝে বস্ত্র বিতরণ কর‌লেন উপমন্ত্রী

দ‌ক্ষিণ তারাবু‌নিয়া ইউনিয়‌নে দুস্থ‌দের মা‌ঝে বস্ত্র বিতরণ কর‌লেন উপমন্ত্রী

বাংলা‌দে‌শ আওয়ামী লীগ ও বেগম আশ্রাফু‌ন্নেছা ফাউ‌ন্ডেশ‌নের পক্ষ থেকে ১ হাজার দুস্থ‌ মানু‌ষের মা‌ঝে বস্ত্র বিতরণ করা হ‌য়ে‌ছে। বুধবার (২২ মে) সকাল সা‌ড়ে ১০টার দি‌কে স‌খিপুর দ‌ক্ষিণ তারাবু‌নিয়া মাল বাজার ঈদগাঁহ মাঠ প্রাঙ্গ‌ণে এ বস্ত্র বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে বস্ত্র বিতরণ ক‌রেন কেন্দ্রীয় আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও পা‌নিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। প্রধান অতি‌থি উপমন্ত্রী তার বক্ত‌ব্যে ব‌লেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা অসহায় ও দ‌রিদ্র‌দের কথা ভা‌বেন । তাই অন্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চি‌কিৎসার ব্যবস্থা ক‌রে যা‌চ্ছেন প্রধামন্ত্রী। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া কর‌বেন। তি‌নি যেন সুস্থ থা‌কেন।

‌তি‌নি ব‌লেন, বাংলা‌দে‌শ আওয়ামী লীগ ও বেগম আশ্রাফু‌ন্নেছা ফাউ‌ন্ডেশ‌নের পক্ষ থেকে ন‌ড়িয়া ও স‌খিপুর দুস্থ‌ মানু‌ষের মা‌ঝে বস্ত্র বিতরণ কর‌ছি।

দ‌ক্ষিণ তারাবু‌নিয়া ইউনিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি নান্নু মালের সভাপ‌তি‌ত্বে উপ‌স্থিত ছি‌লেন, ভেদরগঞ্জ উপ‌জেলা নির্বাহী অফিসার মো. সা‌ব্বির আহ‌মেদ, ভেদরগঞ্জ উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান মো. হুমায়ূন কবীর মোল্যা, স‌খিপুর থানা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মা‌নিক সরকার, দ‌ক্ষিণ তারাবু‌নিয়া ইউনিয়ন প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম্যান শাহাজালাল মাল, চর‌সেনসাস ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান জিতু মিয়া ব্যাপারী, উত্তর তারাবু‌নিয়া ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান মো. ইউনুস সরকারসহ বি‌ভিন্ন ইউনিয়ন প‌রিষদ চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলী‌গের নেতাকর্মীরা ।


error: Content is protected !!