সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং, ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ ইং

জনগণ জঙ্গিবাদ পছন্দ করে না বলেই জঙ্গিবাদ দমন করা গেছে: সাবেক আইজিপি শহীদুল হক

জনগণ জঙ্গিবাদ পছন্দ করে না বলেই জঙ্গিবাদ দমন করা গেছে: সাবেক আইজিপি শহীদুল হক

দেশ প্রেমিক জনগণ জঙ্গিবাদ পছন্দ করে না বলেই আমরা জঙ্গিবাদ দমন করতে পেরেছি, বললেন সাবেক পুলিশ আইজিপি ও মজিদ জরিনা ফাউন্ডেশন ও মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা এ কে এম শহীদুল হক।
শুক্রবার ২৪ মে বিকেলে মজিদ জরিনা ফাউন্ডেশন ও মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের আয়োজনে কুরআন তেলাওয়াত ও হামদ-নাত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, দো’আ ও ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি আরও বলেন, ইসলামের নামে জঙ্গিবাদের যে সৃষ্টি হয়েছিলো তা জনগণকে ভূল বুঝিয়ে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় আমরা জনগণকে সঠিকভাবে বুঝিয়ে জঙ্গিবাদকে দূর করতে সক্ষম হয়েছি।
এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলার সুযোগ্য জেলা প্রশাসক কাজী আবু তাহের।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার আব্দুল মোমেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসমাইল হোসেন বেপারী।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সুশীল সমাজ, সাংবাদিক, শিক্ষক, অবিভাবক ও অত্র স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীবৃন্দ প্রমূখ।


error: Content is protected !!