Thursday 13th June 2024
Thursday 13th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে পৌরসভা কর্মকর্তা-কর্মচারিদের অবস্থান কর্মসূচি

শরীয়তপুরে পৌরসভা কর্মকর্তা-কর্মচারিদের অবস্থান কর্মসূচি

“শ্রম অনুপাতে মর্যাদা চাই, রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ভাতা প্রদানের বিকল্প নাই, নগরবাসীর যত সেবা, পৌর কর্মকর্তা-কর্মচারিরা করেন তাহা” শ্লোগানকে নিয়ে শরীয়তপুরে পৌরসভা কর্মকর্তা-কর্মচারিদের অবস্থান কর্মসূচি পালন করেছেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি ও জেলা কমিটি। মঙ্গলবার শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে দিনব্যাপি এ অবস্থান কর্মসূচি পালন করা হয়।
এ সময় বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন জেলা শাখার সভাপতি মো. এনামুল হক, শরীয়তপুর পৌরসভার সভাপতি প্রকৌশলী শফিকুল ইসলাম, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান বিপ্লব, সহসভাপতি মো. কামাল হোসেন, প্রকৌশলী লক্ষ্মী কান্ত হালদার, মো. সিরাজুল ইসলাম মিন্টু, মো. হজরত আলী, মো. জাহাঙ্গীর হোসেন, আব্দুল হালিম, বাংলাদেশ পৌর চতুর্থ শ্রেণী কর্মচারী এসোসিয়েশনের সভাপতি মো. দিদার মাদবর প্রমূখ উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন-ভাতা ও পেনশন দিতে হবে। রাষ্ট্রীয় কোষাগার থেকে অন্যান্য সুবিধা দিতে হবে। দাবি আদায় না হলে আরো কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।