রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ ইং

ভেদরগঞ্জ থানা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ কার্তিকপুর ৪ জন আটক

ভেদরগঞ্জ থানা পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ কার্তিকপুর ৪ জন আটক

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের কার্তিকপুর মোড় থেকে ৫০০ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভেদরগঞ্জ থানা পুলিশ।

রবিবার (৩০ আগস্ট) ভোর সাড়ে চারটার দিকে ভেদরগঞ্জ থানার ওসি নজরুল ইসলামের তথ্যের ভিত্তিতে এস আই ইমরুল ও সঙ্গীয় ফোর্স সহ তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন-বরিশাল জেলার বাবুগঞ্জ থানার ৩৮নং ওয়ার্ড হাদিবাশ কাঠি গ্রামের মৃত মনসুর হাওলাদারের ছেলে মোঃ শাকিল (২৪), চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার ৫নং ওয়ার্ড জুইদন্ডি গ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুল মান্নান (২৬), জাজিরা থানার ৫ নং ওয়ার্ড খোশাল সিকদার কান্দি গ্রামের বারেক মুন্সীর ছেলে মো. কালু মুন্সী (২৫) ও নড়িয়া থানা নশাসন মাঝিরঘাট ৯ নং ওয়ার্ডের আব্দুল খালেক হাওলাদারের ছেলে মো. নুরুল আমিন (২৫)।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে, চাঁদপুর-শরীয়তপুর নরসিংহপুর ফেরিঘাট থেকে মোটর সাইকেল দিয়ে ইয়াবার একটি বড় চালান ভেদরগঞ্জের কার্তিকপুরের দিকে আসছিল। এ সংবাদ পেয়ে ভেদরগঞ্জ থানা টহল পুলিশের দল রামভদ্রপুর ইউনিয়নের কার্তিকপুর মোড় থেকে ভোর রাতে তাদের আটক করে। পরে তাদের সাথে থাকা ব্যাগে লুকিয়ে রাখা ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাদের প্রত্যেকের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।