বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং
রাশেদুজ্জামান সভাপতি ও আলী নেওয়াজ সাধারণ সম্পাদক

‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ ভেদরগঞ্জ উপজেলা কমিটি গঠন

‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ ভেদরগঞ্জ উপজেলা কমিটি গঠন

‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ ভেদরগঞ্জ উপজেলার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত ১৪ মার্চ “মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” শরীয়তপুর জেলা কমিটির সভাপতি মোহাম্মদ আবদুস্ সালাম ও সাধারণ সম্পাদক মো: দুলাল ছৈয়াল ২৪ সদস্যবিশিষ্ট এ পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন। অনুমোদিত কমিটিকে প্রতিটি ইউনিয়নে এই কমিটি গঠনের জন্যও নির্দেশ দেয়া হয়েছে।

‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ ভেদরগঞ্জ উপজেলা শাখার অনুমোদিত কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন বীরমুক্তিযোদ্ধার সন্তান মো: রাশেদুজ্জামান সুমন ও সাধারণ সম্পাদক হয়েছেন বীরমুক্তিযোদ্ধার সন্তান মো: আলী নেওয়াজ।

এছাড়া ‘‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড” ভেদরগঞ্জ উপজেলার এ পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি মোহাম্মদ শহিদুল ইসলাম, আব্দুল শফুর ফরিদী কবিরাজ, যুগ্ম-সাধারণ সম্পাদক আফতাবুল করিম মেনন, সাংগঠনিক সম্পাদক মাজেদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মো: কামরুজ্জামান, অর্থ বিষয়ক সম্পাদক মো: রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক জামাল মৃধা, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিপন হাওলাদার, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম, প্রকল্প, সমবায় ও সমাজকল্যাণ সম্পাদক হোসনে আরা, ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক শারমিন জাহান হেনা, ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক দোলন, আইন ও হিসাব নিরীক্ষা বিষয়ক সম্পাদক মো: আল-আমিন, শিক্ষা বিষয়ক সম্পাদক তৃষ্ণা মোড়ল, পাঠাগার ও মিলনায়তন সম্পাদক সালমা নাসরিন, মুক্তিযুদ্ধ স্মৃতি সংরক্ষণ বিষয়ক সম্পাদক মো: মনিরুজ্জামান তালুকদার, যুদ্ধাহত ও শহীদ পরিবার বিষয়ক সম্পাদক আলমগীর ঢালী, সম্মানিত সদস্য হিসেবে মোহাম্মদ মাজহারুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, মো: জানে আলম, জেরিন শেখ ও মো: মোবারক হোসেন গাজীকে নির্বাচিত করা হয়েছে।