Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

টিএইচও পদে যোগদান করবেন ডা. মোস্তফা খোকন

টিএইচও পদে যোগদান করবেন ডা. মোস্তফা খোকন

ডা. শেখ মোহাম্মদ মোস্তফা খোকন আগামী রোববার ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করবেন। তিনি ২০১৫ সালের ৫ মে থেকে অদ্যবদি ১০০ শয্যা বিশিষ্ট শরীয়তপুর সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার হিসেবে কর্মরত রয়েছেন। ২০১০ সালের ১ জুলাই মেডিকেল অফিসার হিসেবে তিনি একই হাসপাতালে যোগদান করেন। এই প্রথম তাহার পদোন্নতিমূলক বদলী ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।
ডা. শেখ মোহাম্মদ মোস্তফা খোকন বলেন, কিছুদিন পূর্বেই আমার পদোন্নতি ও বদলীর আদেশ পাই। হজ্বে যাওয়ার জন্য স্বাস্থ্য পরিচালককে অনুরোধ করে পদোন্নতি ও বদলীর আদেশ স্থগিত করানো হয়। গত জুলাইর ৩ তারিখে হজ্ব যাত্রিদের প্রথম ফ্লাইটে সৌদি আরব যাই। সেখানে বাংলাদেশী হাজীদের স্বাস্থ্য সেবা প্রদান করি এবং হজ্বের সকল কার্যক্রম সমাপ্ত করি। গত ১৯ আগস্ট দেশে ফিরে ২১ আগস্ট শরীয়তপুর সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার পদে যোগদান করি। এখান থেকে ছাড়পত্র নিয়ে আগামী ২৫ আগস্ট ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পদে যোগদান করব।