শনিবার, ৬ই জুন, ২০২০ ইং, ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪১ হিজরী
শনিবার, ৬ই জুন, ২০২০ ইং

ডামুড্যা জেএসসি পরীক্ষার কেন্দ্র সচিব মেয়াদ উত্তীর্ণ প্রধান শিক্ষক!

ডামুড্যা জেএসসি পরীক্ষার কেন্দ্র সচিব মেয়াদ উত্তীর্ণ প্রধান শিক্ষক!

ডামুড্যা উপজেলার সরকারি ডামুড্যা মুসলিম পাইলট উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরীক্ষা কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করছেন চাকুরীর মেয়াদ উত্তীর্ণ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাসুদ আহমেদ। সরকারি ডামুড্যা মুসলিম পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাসুদ আহমেদ ১৯৮৯ সালের পহেলা ডিসেম্বর যোগদান করে গত ১১ এপ্রিল ২০১৭ সালে চাকরির মেয়াদ শেষ করেন। কিন্তু তৎকালীন ম্যানেজিং কমিটির সভাপতি তাকে অবৈধভাবে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব দেন। এখনো তিনি উক্ত পদে অধীনস্থ রয়েছেন।
এ বিষয়ে মাসুদ আহমেদকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ম্যানেজিং কমিটি আমাকে এ ভারপ্রাপ্ত শিক্ষক পদে দায়িত্ব পালন করতে বলায় আমি দায়িত্ব পালন করছি। তবে আমি কোন সরকারি বেতন খাই না।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসারকে অফিসে পাওয়া না যাওয়ায় মুঠোফোনে জিজ্ঞাসা করা হলে, তিনি ফোনে কোন ধরনের তথ্য দিতে রাজি নন বলে জানান।
জেলা শিক্ষা অফিসার এমারত হোসেনকে মুঠোফোনে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত শিক্ষক মাসুদ আহমেদকে আমরা অব্যাহতির জন্য চিঠি দিয়েছি। কিন্তু তিনি কোন ক্ষমতাবলে উক্ত পদে বহাল আছেন, এটা আমি জানি না।
জেএসসি পরীক্ষার হল সুপার আলী আজগর কে মাসুদ আহমেদের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত শিক্ষক মাসুদ আহমেদ জেএসসি পরীক্ষার কেন্দ্র সচিবের দায়িত্ব পালন করছেন।