সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ ইং, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ ইং

ডামুড্যায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত

ডামুড্যায় নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত

শরীয়তপুরের ডামুড্যায় নানা আয়োজনের মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। ১৬ ডিসেম্বর সোমবার সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটি পালনের শুভ সূচনা করা হয়।
পরে সকাল ৮ টা ৩০ মিনিটে ডামুড্যা উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় পতাকা ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে কর্মসূচি উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝী, উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ, অতিরিক্ত পুলিশ সুপার মুহাইমিনুল ইসলাম ও ডামুড্যা থানার অফিসার্স ইনর্চাজ মেহেদী হাসান।
পরে পুলিশ বাহিনী, আনসার বাহিনী, বিএনসিসি, স্কাউট, গার্লস গাইড, রোভার স্কাউটসহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, প্যারেড পরিদর্শন, কুচকাওয়াজ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের শরীর চর্চা প্রদর্শন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা প্রশাসক কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী, ডামুড্যা থানা পুলিশের কর্মকর্তা-কর্মচারী, ডামুড্যা উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ-সংগঠণের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী প্রমূখ।