বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

ডামুড্যায় যুবলীগ নেতা খালিদ হাসানের উপহার সামগ্রী বিতরণ

ডামুড্যায় যুবলীগ নেতা খালিদ হাসানের উপহার সামগ্রী বিতরণ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হতদরিদ্র, ছিন্নমূল, দিনমজুর ও অসহায় মানুষের পাশাপাশি নিম্ন-মধ্যবিত্ত আয়ের মানুষও অসহায় হয়ে পড়েছে। বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন, ব্যক্তি এবং প্রতিষ্ঠানভাবে অনেকে সারাদেশে অসহায় হয়ে পড়া এসব মানুষের পাশে দাঁড়িয়েছে।
প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ মোকাবিলায় শরীয়তপুরের ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়নের কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে উপজেলা যুবলীগের অন্যতম সহ-সভাপতি, সাবেক ছাত্রনেতা খালিদ হাসান। কনেশ্বর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায়, শ্রমজীবী, হতদরিদ্র, মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন তরুন এ সমাজসেবক মোহাম্মদ খালিদ হাসান মিলু ।
গত বুধ ও বৃহস্পতিবার পবিত্র মাহে রমজান ও করোনা ভাইরাসের এই দূর্দিনে শরীয়তপুর ৩ আসনের এমপি নাহিম রাজ্জাক এর পক্ষে খালিদ হাসানের নিজ উদ্যোগে কনেশ্বর ইউনিয়নের কর্মহীন ৩৫০ টি পরিবারের বাড়িতে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সহায়তায় গোপনে বাড়ি বাড়ি উপহার হিসেবে খাদ্য সামগ্রি পৌছে দেয়া হয়।
জানতে চাইলে খালিদ হাসান বলেন, সামাজিক দায়বন্ধতার অংশ হিসেবে আমাদের নেতা নাহিম রাজ্জাকের নির্দেশে নিজ ইউনিয়নের কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছে। আমার সামর্থ্য অনুযায়ী, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পযর্ন্ত মানুষের পাশে থাকবো।
এর আগেও যুবলীগ নেতা খালিদ হাসানের নিজ উদ্যোগে কনেশ্বর ইউনিয়নের মানুষের মাঝে মাস্ক, সাবান, লিফলেট বিতরণ ও জীবনুনাশক স্প্রে করা হয়েছে।


error: Content is protected !!