বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ ইং, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ ইং

ডামুড্যায় চাঞ্চল্যকর কিশোরী কাজল হত্যা মামলার আসামী জুয়েল খান আটক

ডামুড্যায় চাঞ্চল্যকর কিশোরী কাজল হত্যা মামলার আসামী জুয়েল খান আটক

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কুলকুড়ি গ্রামের আলাউদ্দিন ছৈয়ালের মেয়ে ও ডামুড্যা বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী কাজল আক্তার (১৫) হত্যার ঘটনায় মো. জুয়েল খান (১৮) নামে একজনকে আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮। রোববার (২৫ অক্টোবর) সকালে ডামুড্যা উপজেলা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত জুয়েল খান উপজেলার বড় নওগাঁ গ্রামের মো. আলী আজগর খানের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে ২/৩ জনের সহযোগিতায় জুয়েল খান ভিকটিম কাজল আক্তারকে ধর্ষণ করে হত্যা করে। পরে হাত-পা ও মুখ বেঁধে লাশ ডোবায় ফেলে দেয়। এই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৮ অভিযান চালিয়ে আসামি জুয়েলকে আটক করে। আটককৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে এবং প্রকৃত রহস্য উন্মোচন করে। আটককৃত আসামিকে ডামুড্যা থানায় হস্তান্তর করা হবে বলে জানায় র‌্যাব।

উল্লেখ্য, কুলকুিড় গ্রামের শ্রমজীবী আলাউদ্দিন ছৈয়ালের পাঁচ মেয়ে ও এক ছেলে। কাজল আক্তার তার চতুর্থ সন্তান। গত বুধবার রাতে প্রতিদিনের মতো পাশের ঘরে টিভি দেখতে যাওয়ার জন্য বের হয় কাজল। পরে আর ঘরে ফেরেনি। রাতে ঘরে না ফেরায় পরিবারের লোকজন প্রতিবেশী, আত্মীয়-স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজ করে না পেয়ে পুলিশকে বিষয়টি জানায়। বৃহস্পতিবার সকালে স্থানীয়রা ডোবায় লাশ দেখে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপতালে পাঠায়। এ ঘটনায় কাজলের বাবা আলাউদ্দিন ছৈয়াল বাদি হয়ে ডামুড্যা থানায় অজ্ঞাতনামা একটি হত্যা মামলা করেন।