Saturday 15th June 2024
Saturday 15th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ফ্রান্সে মহানবীকে অবমাননা করার প্রতিবাদে ডামুড্যায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

ফ্রান্সে মহানবীকে অবমাননা করার প্রতিবাদে ডামুড্যায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় মহানবী হযরত মুহাম্মদ (সঃ)’র ব্যঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে শরীয়তপুরের ডামুড্যায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় ডামুড্যা সেচ্ছাসেবী সংগঠন জয়ন্তীর আয়োজনে ডামুড্যা বাস স্ট্যান্ড, শরীয়তপুর-ডামুড্যা মহাসড়কে এ প্রতিবাদ সভা পালিত হয়।

এনামুল হক ইমরানের নেতৃত্ব ডামুড্যা বাস স্ট্যান্ড এর সামনে থেকে একটি মিছিল বের হয়ে ডামুড্যা বাজারের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার বাস স্ট্যান্ড এসে শেষ হয়। সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ প্রতিবাদ সভায় রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী, মুসল্লি, স্থানীয় প্রায় ২ হাজার লোকজন উপস্থিত ছিলেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেছেন, ফ্রান্স রাষ্ট্রীয় ভাবে মহানবী(স.)’র ব্যাঙ্গচিত্র প্রদর্শণ করে গোটা বিশ্বের মুসলমানদের অন্তরে আগুন জ্বালিয়েছে। রাসুল(স.) আমাদের প্রাণের স্পন্দন। নবীজিকে নিয়ে ব্যাঙ্গচিত্র প্রদর্শণের মাধ্যমে আমাদের অন্তর ক্ষতবিক্ষত হয়েছে। সভায় ফ্রান্সের সকল পণ্য বয়কটের আহবান জানানো হয়।

ডামুড্যা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার বলেন, ওরা কাফির, মুশরিক, জারজ, এরা একাধিক মানুষের সাথে মিলামেশা করে ওদের তো জন্মের ই ঠিক নেই, সুতারং ওদের কি করে সাহস হয় আমাদেন প্রিয় নবী হযরত মুহাম্মদ (সঃ) এর নামে কটাক্ষ করে বক্তব্য, এটা আমরা ইসলাম ধর্মের অনুসারী হিসেবে মেনে পারি না, পারবো না। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।