মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ ইং, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

ডামুড্যায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ডামুড্যায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শরীয়তপুরের ডামুড্যায় আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ডামুড্যা যুবলীগের উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ছবিতে পুষ্প মাল্য অর্পন, আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (১১ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় ডামুড্যা যুবলীগের নেতৃত্বে উপজেলা আওয়ামী যুবলীগের কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ডামুড্যার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ডামুড্যা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এসে আলোচনা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ডামুড্যা উপজেলা যুবলীগের সভাপতি বিএম সাত্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সভাপতি মাষ্টার কামাল উদ্দিন আহমেদ, পৌরসভার মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মোল্লা, পৌরসভার সাবেক মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, জেলা এাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ গোলন্দাজ ও উপজেলা দপ্তর সম্পাদক মাষ্টার শফিকুল ইসলাম সোহেল প্রমুখ।

আরো উপস্থিত ছিলেন, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাচ্চু, উপজেলা সিনিয়র সহ-সভাপতি মোঃ ফেরদৌস ওয়াহিদ, সহ-সভাপতি গোলাম মাওলা রতন, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল বাদল বেপারী, আবু তাহের সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীবৃন্দ।