বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

ভুয়া জাতিসংঘের প্রতিনিধি ও ডিএসবি পরিচয়দানকারী দু’জন আটক

ভুয়া জাতিসংঘের প্রতিনিধি ও ডিএসবি পরিচয়দানকারী দু’জন আটক

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভায় ভুয়া জাতিসংঘের প্রতিনিধি ও ডিএসবি পরিচয়দানকারী দুজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৩ টার দিকে পৌরসভার ডামুড্যা বাজার মিতালী সিনামা হলের সামনে থেকে তাদের আটক করা হয়েছে। তাদের কাছ থেকে তিনটি ব্লাংক চেক, তিনটি মোবাইল ফোন ও নির্বাচনি ফ্রম উদ্ধার করা হয়েছে।

আটক হওয়া দুই ব্যক্তি হলেন- শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার সামান্তষার ইউনিয়নের চরসামান্তষার গ্রামের শাহেবআলী ছৈয়ালের ছেলে আব্দুল ছালাম ছৈয়াল ভ্যান ছালাম (৪২) ও ইদিলপুর ইউনিয়নের মহশ্বরপট্টি গ্রামের নুরুল হক সিকদারের ছেলে সান মোহাম্মদ মামুন (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আগামী ১৪ ফেব্রুয়ারি ডামুড্যা পৌরসভার নির্বাচন। সেই নির্বাচনে দাঁড়িয়েছেন বিএনপি মনোনীত (ধানের শীষ প্রতীক) জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক নাজমুল হক সবুজ মিয়া। আজ প্রার্থী ও তার সমর্থকদের কাছে ছালাম ডিএসবির এসআই ও মামুন জাতিসংঘের প্রতিনিধি পরিচয় দেয়। তাছাড়া সুষ্ঠুভাবে নির্বাচন সম্পূর্ণ করার আশ্বাস দেন। প্রার্থী ও তার সমর্থকদের সন্দেহ হলে আটকদের বিভিন্ন প্রশ্ন করেন। তাতে তারা হতভম্ব হয়ে পরলে বিষয়টি ডামুড্যা থানা পুলিশকে জানানো হয়। পুলিশ ছালাম ও মামুনকে আটক করে।

ডামুড্যা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন জানান, ভুয়া ডিএসবি পুলিশ ও জাতিসংঘের প্রতিনিধি পরিচয়দানকারীদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হবে।