বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

খালেদা জিয়াকে মুক্ত করতে ডামুড্যা পৌর মেয়র প্রার্থীর পক্ষে ধানের শীষে ভোট প্রার্থনা

খালেদা জিয়াকে মুক্ত করতে ডামুড্যা পৌর মেয়র প্রার্থীর পক্ষে ধানের শীষে ভোট প্রার্থনা

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এবং বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে ধানের শীষ প্রতীকে ভোট প্রার্থনা করেছেন জাতীয় তাবাদী তরুন দলের কেন্দ্রীয় আহবায়ক ও শরীয়তপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাঈদ আম্মেদ আসলাম। তিনি ৯ ফেব্রুয়ারী মঙ্গলবার শরীয়তপুরের ডামুড্যা পৌরসভা নির্বাচনে ডামুড্যা বাজারে ধানের শীষ প্রতিকের লিফলেট বিতরণকালে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

এই সময় তিনি বলেন, বর্তমান সরকারের মন্ত্রনালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে থাকা অনেকইে সাজাপ্রাপ্ত আসামী হয়েও বহাল তবিয়তে আছেন। তাদের কোন বিচার হয় না। অথচ বে-আইনী ভাবে খালেদা জিয়াকে গৃহবন্দি করে রাখা েেহয়ছে। তার সঠিক চিকিৎসার সুব্যবস্থাও নেই। উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরেও তাকে যেতে দেওয়া হচ্ছে না। তাই দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধভাবে ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে পূনরায় ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, নির্বাচন সুষ্ঠ হলে ডামুড্যা পৌরসভায় ধানের শীষ প্রতীকের প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবে ইনশাআল্লাহ। এর পূর্বে তিনি দুপুর ১২টায় ডামুড্যা উপজেলা বিএনপির কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি ফজলুল করিম মিয়ার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ডামুড্যা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শাহাদাৎ হোসেন, ধানের শীষ প্রতিকের প্রার্থী নাজমুল হক সবুজ, যুবদল নেতা মাহিনুর সরদার, ডামুড্যা পৌরসভা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আ. রাজ্জাক মাঝি প্রমূখ। সভা শেষে বিএনপির কার্যালয় থেকে লিফলেট বিতরণ শুরু করে ডামুড্যা বাজার প্রদক্ষিন করেন বিএনপি নেতৃবৃন্দ।