বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহন করলেন নাহিম রাজ্জাক এমপি

কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহন করলেন নাহিম রাজ্জাক এমপি

মহামারী কোভিড-১৯ হতে সুরক্ষার লক্ষ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে সম্মুখ সারির রাজনীতিবিদ হিসেবে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহন করেছেন শরীয়তপুর-০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি।

বুধবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কেন্দ্রে করোনা ভ্যাকসিন গ্রহন করেন নাহিম রাজ্জাক এমপি।

এছাড়াও মহামারী করোনা সুরক্ষার স্বার্থে ভ্যাকসিন গ্রহন করেন, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার ও ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার সরকার।

এ সময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শেখ মোঃ মোস্তফা খোকন, ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর এমটিইপিআই মিজানুর রহমান ও স্বাস্থ্য সহকারী নুরুজ্জামান ঝন্টু।

ভ্যাকসিন গ্রহন শেষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি।
এমপি বলেন, আমি টিকা গ্রহণ করেছি এবং সম্পূর্ণ ভালো আছি। এ কার্যক্রম সফলভাবে সম্পাদন করার জন্য সকলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সহযোগিতা করুন। সকলে করোনা টিকা দেয়ার জন্য অনলাইনে নিবন্ধন করুন এবং করোনা ভাইরাসের টিকা গ্রহণ করুন। গুজবে কান দেবেন না।

বাংলাদেশে মোট জনসংখ্যার ৮০ শতাংশ অর্থাৎ ১৩ কোটি ৮২ লাখ ৪৭ হাজার ৫০৮ জন মানুষকে করোনা ভাইরাসের টিকা দেওয়ার পরিকল্পনা করেছে সরকার। প্রত্যেককে দুই ডোজ টিকা দেওয়া হবে।

প্রাথমিকভাবে প্রথম ডোজের আট সপ্তাহ পরে দ্বিতীয় ডোজ টিকা দেওয়ার পরিকল্পনা হলেও সেখানে পরিবর্তন এসেছে। আরও আগেই দ্বিতীয় ডোজ দেওয়া হবে বলে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি দেশে প্রথম করোনার টিকা প্রদান শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কার্যক্রমের উদ্বোধন করেন।