শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

ডামুড্যায় বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী

ডামুড্যায় বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী

শরীয়তপুরের ডামুড্যায় আনুষ্ঠানিকভাবে কেক কাটার মধ্য দিয়ে শুক্রবার ৩ সেপ্টেম্বর বিকেলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি.এন.পি) ও সহযোগী অঙ্গ সংগঠনের ডামুড্যা উপজেলা ও পৌরসভা শাখার নেতা কর্মীদের আয়োজনে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

ডামুড্যা পৌর বিএনপি এর সাবেক সভাপতি আলমগীর হোসেন মাদবরের সভাপতিত্বে এবং মোজ্জামেল মাদবর ও রিয়াজুল ইসলাম রিয়াদ মাদবরের নেতৃত্বে প্রতিষ্ঠাবার্ষিকী পালন এবং দলের সমর্থনে ডামুড্যা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একটি র‌্যালী প্রদর্শিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা পৌর বিএনপি’র সাবেক সভাপতি আলমগীর হোসেন মাদবর,শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোজাম্মেল মাদবর, ডামুড্যা উপজেলা যুবদলের সাধারন সম্পাদক মোসাদ্দেক হোসেন মেহেদী সরদার, এছাড়াও উপস্থিত ছিলেন শুক্কুর সরদার, জাকির হোসেন রাড়ি, মামুন হাওলাদার, রিয়াজুল ইসলাম রিয়াদ,জিন্নাত আলী, মোঃ নুরুল হুদা বাঘা, শফিক ভূইয়া, সুমন সিকদার, শাজাহান হাওলাদার, রহিম উল্লাহ সরকার, নাজমুল হক মাদবর, জাবেদ আকন, সোহেল সরদার, জুয়েল পাইক ও সজিব পাইক সহ শতাধিক নেতাকর্মী।