শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

ডামুড্যায় পৌর ভূমি অফিস ভার্চুয়ালি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ডামুড্যায় পৌর ভূমি অফিস ভার্চুয়ালি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সোনাতলা পৌর ভূমি কার্যালয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার ৮ সেপ্টেম্বর ১১টায় ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে ডামুড্যা পৌর ভূমি কার্যালয় উদ্বোধন করেছেন। তিনি গণভবন থেকে একই দিনে ভূমি ভবন, উপজেলা ও ইউনিয়ন ভূমি কার্যালয়, অনলাইন ভূমি উন্নয়ন কর পরিশোধ কার্যক্রম এবং ভূমি ডাটা ব্যাংকের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে,ডামুড্যা পৌর ভূমি কার্যালয়ের ফলক উন্মোচন করেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ।

এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ,উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, ডামুড্যা পৌর ভূমি কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিন, ডামুড্যা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সহ সভাপতি রোকনুজ্জামান রোকন খান, ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল, সাধারন সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধা। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার সারা দেশে ভূমি ব্যবস্থাপনা ডিজিটাল করণ ও মানুষের ভূমির সেবা উন্নত করার লক্ষে ভূমি অফিসের অবকাঠামো নির্মাণ বাস্তবায়ন করছে। তিনি বলেন, মানুষের ভূমি সম্পদের যাবতীয় রেকর্ডপত্র, বালাম বহি, দাখিলা পর্চা সংরক্ষনের জন্য প্রতিটি ইউনিয়নে ভূমি অফিস করা হবে বলে তিনি জানান। এছাড়া বর্তমান সরকারের উন্নয়ন অগ্রাযাত্রায় দেশ এখন দ্রুত উন্নতি লাভ করছে এবং বর্তমান সরকারের আমলে মানুষ উপকৃত হচ্ছে। পৌর ভূমি অফিস উদ্বোধন কালে উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম, জানান ডামুড্যা ভূমি অফিস নির্মাণে ব্যয় হয়েছে ৫৮ লক্ষ ৫০ হাজার টাকা।