বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

শরীয়তপুর প্রাইভেট কার উল্টে পুকুরে, ১জন নিহত ও ৫ জন আহত

শরীয়তপুর প্রাইভেট কার উল্টে পুকুরে, ১জন নিহত ও ৫ জন আহত

শরীয়তপুরের ডামুড্যায় সিঙ্গাপুর প্রবাসী বড় ভাইকে নিয়ে বাড়ি ফেরার পথে গাড়ি উল্টে কাউছার মাঝি (২৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে । এ সময় আহত হয়েছে একই পরিবারের আরো ৫ জন। মঙ্গলবার ৩ জানুয়ারি দিবাগত রাত ৩ টার দিকে ডামুড্যা উপজেলার কনেকস্বরে এই দুর্ঘটনা ঘটে।

নিহত কাউছার মাঝি (২৬) উপজেলার চর ভয়রা এলাকার বারেক মাঝির ছেলে। তিনি আগামী ১২ তারিখ সিঙ্গাপুর যাওয়ার কথা ছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার কাউছার ও তার পরিবারের সদস্যরা ঢাকা যায় তার বড় ভাই সিঙ্গাপুর প্রবাসী আলআমিন মাঝিকে দেশে আনার জন্য। বড় ভাই কে নিয়ে নিয়ে তারা প্রাইভেট কার করে শরীয়তপুরে আসছিলেন। পথমধ্যে উপজেলা কনেকস্বর ইউনিয়নের মাঝেরটেক নামক এলাকায় আসলে কুয়াশা ঘনত্ব বেশি থাকায় উল্টে পাশের পুকুরে পড়ে যায়। এ সময় গাড়িতে থাকা কাউছার সহ ৫ জন ভিতরে আটকে যায়। স্থানীয়রা এসে তাদের কে গাড়ি থেকে বের করে পুলিশের ভ্যানে করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেওয়ার পথে কাউছার মারা যায়। বাকিদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

স্থানীয় আকাশ আহমেদ বলেন, হঠাৎ করে ই অনেক চিৎকার শুনে আমরা ঘর থেকে বের হয়। পরে রাস্তার পাশে পুকুরের মধ্যে একটি প্রাইভেট কার পড়ে থাকতে দেখি। আমরা দ্রুত নেমে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

ডামুড্যা থানার এসআই সফি উল্লাহ বলেন, আমরা রাতে টহলে ছিলাম। হঠাৎ করে ই ডাক চিৎকার শুনতে পেয়ে আমরা ছুটে আসি। স্থানীয়দের সহায়তায় আমরা সকল কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। পথে কাউছার নামের একজনের মৃত্যু হয়।
ডামুড্যা ফায়ার সার্ভিস এর ফায়ার ফাইটার হাসেম সিকদার বলেন, আমরা রাতে খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে যাই। সেখানে আমরা যাওয়ার আগেই স্থানীয়রা সবাইকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেয়। পরে আমরা নেমে গাড়িটি সার্জ করি।


error: Content is protected !!