বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

ডামুড্যায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ডামুড্যায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সারাদেশের ন্যায় শরীয়তপুরের ডামুড্যায় ও বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের গৌরবময় ও সাফল্যের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে বুধবার (৪ঠা জানুয়ারি) সকালে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে বেলা ১১ টায় দলীয় কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের ডামুড্যা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে সরকারি আব্দুর রাজ্জাক কলেজে কেক কর্তন করা হয়েছে।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার,মাহাবুব আলম সোনাই, ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মেহেদী হাসান রুবেল মাদবর, ডামুড্যা উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শামীম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি মাঝি, সাডামুড্যা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি,উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক রাব্বি চৌকিদার ,সরকারি আন্দুর রাজ্জাক কলেজের সভাপতি ইমরান হোসেন সবুজ,সাধারন সম্পাদক সানোয়ার হোসেন মিঠু, যুগ্ম সাধারণ প্রিয়, উপজেলা আওয়ামী লীগ ও এর সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


error: Content is protected !!