Sunday 25th February 2024
Sunday 25th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের অর্থায়নে ‘আমরা রমণী’র শীতবস্ত্র বিতরণ

আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের অর্থায়নে ‘আমরা রমণী’র শীতবস্ত্র বিতরণ

শুক্রবার ৬ জানুয়ারি বিকাল ৪টায় শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় শরীয়তপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব নাহিম রাজ্জাকের বাসভবনে আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের অর্থায়নে আমরা রমণীর সদস্যদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন আমরা রমণীর প্রধান প্রকল্প পরিচালক জনাব মামুন হোসেন, স্থানীয় সমন্বয়কারী তাহমিনা কাদের সুধা এবং মিডিয়া ও এক্সটার্নাল এফায়েরস শাখার স্থানীয় সমন্বকারী জনাব ইয়ামিন কাদের নিলয়।

শীতবস্ত্র বিতরণের আগে উক্ত অনুষ্ঠানে আমরা রমণীর প্রধান প্রকল্প পরিচালক জনাব মামুন হোসেন আমরা রমণীর সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। উক্ত বক্তব্যে তিনি আমরা রমণীর সকল প্রকল্প প্রচারণা নিয়ে দিকনির্দেশনা প্রদান করেন এবং সামনের কিছু দক্ষতা বিষয়ক প্রশিক্ষণ ও সেমিনার নিয়ে বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন।

উল্লেখ্য, ‘আমরা রমণী’ আব্দুর রাজ্জাক ফাউন্ডেশনের এমন একটি অঙ্গসংগঠন যার লক্ষ্য নারীদের অনুপ্রাণিত করা, সংগঠিত করা এবং ক্ষমতায়ন করা। আমরা রমণী এখন মোট দুইটি প্রকল্প নিয়ে কাজ করছে-  এবং ‘সুতোর খেলা’ (সেলাই ও ব্লক-বাটিক প্রশিক্ষণ)।