বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

ডামুড্যায় শীর্তাতদের মাঝে ১’হাজার চাদর বিতরন করেছেন আব্দুর রশিদ গোলন্দাজ

ডামুড্যায় শীর্তাতদের মাঝে ১’হাজার চাদর বিতরন করেছেন আব্দুর রশিদ গোলন্দাজ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলেছেন এই শীতে জনপ্রতিনিধিদের সাধারন মানুষের পাশে দাড়াতে তার নিদের্শনায় ও আমাদের শরীয়তপুর -৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপির নিদের্শনায় শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় গরীব অসহায় ও চায়ের দোকানদার ও সাধারন মানুষের মাঝে বুধবার বিকালে ঘুরে ঘুরে ১’হাজার চাদর বিতরন করেন ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ।

অনেকেই অর্থের অভাবে শীতের গরম কাপড় কিনতে না পারার কারণে অনেকটাই কষ্টের মধ্যদিয়ে এই কনকনে শীতে দিন অতিবাহিত করছে। এই সব শীতার্তদের মানুষদের গরম কাপড়ের অভাব থেকে রক্ষা করতে প্রতি শীত মৌসুমেই শরীয়তপুর -৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপির নির্দেশে ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ ঘুরে ঘুরে শীত বস্ত্র হিসেবে কম্বল ও চাদর বিতরন ।

তারই ধারাবাহিকতায় চলতি শীত মৌসুমে ডামুড্যা উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ নিজেই বুধবার উপজেলার বিভিন্ন স্থানে অবস্থান করা সাধারন মানুষ, অসহায়, খেটে খাওয়া শতাধিক শীর্তাত মানুষদের খুজে খুজে শীতবস্ত্র হিসাবে ১০০০ চাদর বিতরন করেছেন।


error: Content is protected !!