Wednesday 17th April 2024
Wednesday 17th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় রশিদ গোলন্দাজ

ডামুড্যা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনায় রশিদ গোলন্দাজ

শরীয়তপুরের ডামুড্যা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে রয়েছেন আব্দুর রশিদ গোলন্দাজ। বর্তমান ভাইস চেয়ারম্যান ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের সদস্য ,শরীয়তপুর জেলা আওয়ামী যুবলীগের ত্রান ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক বিশিষ্ট সমাজসেবক ও শরীয়তপুর -৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাকের অত্যন্ত আস্থাভাজন আব্দুর রশিদ গোলন্দাজ। করোনা কালীন সময়ে মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী চাল ,ডাল , তেল, লবন, শাড়ি, লুঙ্গি ও নগদ অর্থ সহ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে প্রয়োজনীয় ঔষধপত্রসহ চিকিৎসার খরচ বহন করেছেন।
এ ছাড়া বিভিন্ন দুর্যোগ কালীন সময়ে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা করেছেন। ঈদুল ফিতর ও ঈদুল আযহার উৎসবে গরীব দুঃখী মানুষের চিনি সেমাই, মাংস,শাড়ি লুঙ্গিসহ আর্থিক সহায়তা করেছেন।
৩০ বছর যাবত তিনি দলীয় কর্মকান্ডের সাথে জড়িত রয়েছেন। দলের সকল কর্মকান্ডে তিনি অংশ গ্রহন করে সক্রিয় ভুমিকা পালন করছেন। তিনি শীতের সময় শীতবস্ত্র কম্বল ,বর্ষা মৌসুমে ছাতা জনগনের মাঝে বিতরন করেছেন। তিনি ডামুড্যা উপজেলার বিভিন্ন এলাকায় গরীব ও মেধাবী শিক্ষার্থীদের অনুদান দিয়ে সহায়তা করেছেন। গত ৫ বছরের ভাইস চেয়ারম্যান এর সমস্ত সম্মানি ভাতা বিভিন্ন মসজিদ মাদরাসা, গনকবরস্থান করতে অনুদান দিয়েছেন। তার নামে বরাদ্দকৃত সকল টিআর কাবিখা কাবিটা এলাকার উন্নয়ন কর্মকান্ডে ব্যয় করে এলাকার উন্নয়ন করেছেন।
শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় তার জনপ্রিয়তা সবার শীর্ষে রয়েছে। এ এলাকার জনগনের মুখে মুখে তার প্রশংসা। জনগন তাকে ভালবাসে। তিনি আশাবাদি আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে তাকে ডামুড্যা এলাকার ভোটাররা ভোট দিয়ে বিজয়ী করবেন। তিনি নির্বাচিত হতে পারলে শরীয়তপুর -৩ আসনের মাননীয় সংসদ সদস্য নাহিম রাজ্জাক এর সার্বিক সহায়তায় এলাকায়
উন্নয়নের মাত্রা আরো বেগবান করে সুন্দর, মনোরম ও মডেল একটি উপজেলা গড়ে তুলবেন। তিনি ডামুড্যা উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের কাছে দোয়া ও দলীয় সকল নেতা কর্মীদের কাছে সকল প্রকার সহায়তা আশা করছেন।