মঙ্গলবার, ২৬শে জানুয়ারি, ২০২১ ইং, ১২ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৬শে জানুয়ারি, ২০২১ ইং

গোসাইরহাটে ইয়াবাসহ ভাই-বোন আটক

গোসাইরহাটে ইয়াবাসহ ভাই-বোন আটক

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা থেকে আপন ভাই-বোনকে ইয়াবাসহ আটক করেছে র‌্যাব-৮। বুধবার রাত ১০টার দিকে উপজেলার কাশিখন্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- আসমা আহমেদ রীনা ঢালী (৪২) উপজেলার কাশিখন্ড গ্রামের আনসার উদ্দিন ঢালীর স্ত্রী ও আ: রশিদ সবুজ ঢালী (৪০) একই গ্রামের মৃত ইউনুচ মিয়া ঢালীর ছেলে। তারা সম্পর্কে আপন ভাই-বোন।
র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, আমি ও কোম্পানী স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদের নের্তৃত্বে র‌্যাবের একটি দল বুধবার রাতে গোসাইরহাট উপজেলার কাশিখন্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। তখন আসমা ও রশিদকে ২৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। এছাড়া মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন সেট ও দুটি সীমকার্ড উদ্ধার করা হয়। তারা সম্পর্কে ভাই-বোন ও পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ গোসাইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় ইবয়াসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে তারা। আটকদের ইয়াবাসহ গোসাইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে। ওই থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।