Friday 24th May 2024
Friday 24th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

গোসাইরহাটে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

গোসাইরহাটে আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সকাল সাড়ে ৮ টায় দলীয় ও জাতীয় পতাকা এবং জাতীয় সংগীতের মাধ্যমে শরীয়তপুরের গোসাইরহাটে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ঐতিহ্য, সাফল্য আর সংগ্রামের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। সকাল সাড়ে ১০ টায় বর্নাঢ্য একটি র‌্যালী গোসাইরহাটের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আলোচনা সভা, কেক কাটা, আতশবাজি আর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর কার্যক্রম শেষ হয়।

বুধবার ১১ নভেম্বর বেলা ১১ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গনে বিশাল মঞ্চে এক মিনিট নিরবতা আর মৃতদের মাগফেরাত কামনার মাধ্যমে আলোচনা সভায় গোসাইরহাট আওয়ামী যুবলীগের সভাপতি মো. নুরুজ্জামান মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. শাজাহান সিকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল আওয়াল সরদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো. আবুল খায়ের, কুচাইপট্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন স্বপন, দপ্তর সম্পাদক মাষ্টার আবুল কালাম, সহ-দপ্তর শেখ মো. কামাল গোসেন, দুর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক দেওয়ান মনিরুজ্জামান, স্বেচ্ছাসেবকলীগ সভপতি টিপু সুলতান, সাধারন সম্পাদক হাবিবুর রহমান, কৃষকলীগ যুগ্ন আহবায়ক জসীম হাওলাদার, ছাত্রলীগের সাধারন সম্পাদক আজমল হোসেন নয়ন।

গোসাইরহাট উজেলার ০৮টি ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি সাধারন সম্পাদকগণসহ অসংখ্য নেতা কর্মী প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগদান করেন। দুপুরে প্রায় তিন হাজার লোকের মাঝে খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক এমদাদ হোসেন বাবলু মৃধা।