বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং

গোসাইরহাট পৌরসভার পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে ৫’হাজার মাস্ক বিতরণ

গোসাইরহাট পৌরসভার পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে ৫’হাজার মাস্ক বিতরণ

শরীয়তপুরে গোসাইরহাট পৌরসভার পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে ৫’হাজার মাস্ক বিতরণের উদ্যোগ নেয়া হয়। তারই অংশ হিসেবে শুক্রবার ৯ জুলাই সকাল সাড়ে ১০টার দিকে গোসাইরহাট বাজারের গোসাইরহাট গরুর হাট, চাউল পট্রি, ফল পট্রি, দোকানদার, ক্রেতা ও পথচারীদের ২’হাজার মাস্ক বিতরণ করা হয়। এ বিতরণকালে ৩নং ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মিন্টু বেপারী, ৮নং ওয়ার্ড কাউন্সিলর নিলুফা বেগম ও গোসাইরহাট পৌরসভার হিসাবরক্ষক অমারেশ কুমারসহ পৌরসভার অন্যান্য কর্মচারী উপস্থিত ছিলেন।

এ সময় পৌরসভার কাউন্সিলর ও পৌরসভার স্টাফগণ দৈনিক রুদ্রবার্তকে বলেন, গোসাইরহাট পৌরসভার পক্ষ থেকে স্বাস্থ্যবিধি মেনে ৫’হাজার মাস্ক বিতরণের উদ্যোগ নেয়া হয়। আমরা গোসাইরহাট বাজারের গোসাইরহাট গরুর হাট, চাউল পট্রি, ফল পট্রি, দোকানদার, ক্রেতা ও পথচারীদের ২’হাজার মাস্ক বিতরণ করি। এ বিতরণের ধারা সবসময় অব্যাহত থাকবে।

পৌরসভার সচিব আব্দুল আলীম মোল্লা দৈনিক রুদ্রবার্তকে বলেন, শুক্রবার গোসাইরহাট বাজার বসেছে। যেহেতু এখানে একটি বড় গরুর হাট আছে, লোক সমাগমও হয়েছে। এজন্য আমরা যারা মাস্কবিহীন তাদের মাস্ক বিতরণ করার উদ্েযাগ গ্রহণ করি।