শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

গোসাইরহাটের কুচাইপট্টি ইউনিয়নে ভূমি অফিস উদ্বোধন

গোসাইরহাটের কুচাইপট্টি ইউনিয়নে ভূমি অফিস উদ্বোধন

ডিজিটাল বাংলাদেশের অংশ হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর আরেকটি অধ্যায় রচিত করলেন সারাদেশে ইউিনয়ন ভূমি অফিসে ডিজিটাল আওতায়। ভূমি ভবন, উপজেলা ও ইউনিয়ন, ভূমি অফিস ভবন, অনলাইন ভূমি উন্নয়ন কর পরিশোধ কার্যক্রম এবং ভূমি তথ্য ব্যাংক এর শুভ উদ্বোধন করেন।

প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গন ভবন থেকে ভূমি মন্ত্রণালয়ের বৈঠকের মাধ্যমে সারাদেশে এই ডিজিটাল ভূমি সেবার শুভ উদ্বোধন করেন।

একই সাথে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলা কুচাই পট্টি ইউনিয়নে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে অনলাইন ভূমি কর পরিশোধের এবং ভূমি ডাটা ব্যাংক সহ ডিজিটাল ভূমি সেবা কার্যক্রম একই সময় প্রায় ৬৫ লক্ষ্য টাকা ব্যায়ে নব নির্মিত ইউনিয়ন ভূমি অফিস শুভ উদ্বোধন করেন। কুচাই পট্টি ইউনিয়নের চেয়ারম্যান বি এম নাসির উদ্দিন স্বপন বলেন, চেয়ারম্যান হওয়ার পর থেকে আমার স্বপ্ন ছিল কুচাইপট্টি ইউনিয়ন ভূমি অফিস প্রতিষ্ঠা করা এবং মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপির সাথে একাধিকবার পরামর্শ করে সাবেক জেলা প্রশাসক মাহমুদুল হোসাইন ওর সাথে আলোচনা করে ইউনিয়ন ভূমি অফিসের জন্য আবেদন করি তারই পরিপ্রেক্ষিতে আজকের এই ইউনিয়ন ভূমি অফিস নবনির্মিত এবং ডিজিটাল প্রক্রিয়ায় মাধ্যমে ভিডিও কনফারেন্সে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী মানবতার নেত্রী শেখ হাসিনা শুভ উদ্বোধন করেন।

এসময়ে উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুজন দাশ গুপ্ত। গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি শাজাহান সিকাদর। কুচাই পট্টি ইউনিয়ন ভূমি কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন। গোসাইরহাট উপজেলা এলজিইডি নির্বাহী প্রকৌশল দশরথ কুমার বিশ্বাস । উপ সহকারী প্রকৌশল আবুল কালাম আযাদ মোঃ মোস্তাফা উপজেলা ভূমি অফিস। জাহিদুল ইসলাম উপল সাবেক সভাপতি গোসাইরহাট পৌরসভা ছাত্রলীগ।

অত্র ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি সহ সকল সহযোগী নেতৃবৃন্দ এবং সন্মানিত মুড়ব্বিয়ান সকল শ্রেণী পেশার মানুষ গনমাধ্যম কর্মী
প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ