Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ডামুড্যায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী শেষে পুরস্কার বিতরণী

ডামুড্যায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী শেষে পুরস্কার বিতরণী

“ক্রীড়ায় বিকশিত হোক তারুণ্য” এই স্লোগানে শরীয়তপুরের ডামুড্যায় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

১২ সেপ্টম্বর মঙ্গবার বিকাল ৪টায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন মাঝি ।

এর আগে ডামুড্যা উপজেলা পরিষদের মাঠে ১১ ও ১২ সেপ্টেম্বর দুদিন ব্যাপী জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ৫০ তম আসর উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উপজেলায় খেলাধুলার প্রসারে প্রতি বছরের মতো এবারো উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা শেষে বিজয়ী দলগুলোকে নিয়ে এ আয়োজন করা হয়।

সমাপনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, ডামুড্যা উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার নুরুজ্জামান খান, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম গিয়াস উদ্দিন, উপজেলা একাডেমিক সুপারভাইজার ফরহাদ হোসেন, শিধলকুড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোক্তার হোসেন, দারুলআমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকরা।

উল্লেখ্য, ফুটবল, হ্যান্ডবল, কাবডি, সাতার, দাবা এই ৪ ইভেন্টে খেলা হয়। এই খেলাগুলোতে যে দল জেলা পর্যায়ে বিজয়ী হয়েছে তারা বিভাগীয় পর্যায় অংশ গ্রহণ করবে।