Tuesday 25th June 2024
Tuesday 25th June 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুর ২ উপজেলা পরিষদে আবদুর রশিদ ও মোশাররফ সরদার চেয়ারম্যান নির্বাচিত

শরীয়তপুর ২ উপজেলা পরিষদে আবদুর রশিদ ও মোশাররফ সরদার চেয়ারম্যান নির্বাচিত

৬ষ্ঠ জেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলা ও ডামুড্যা উপজেলা পরিষদ নির্বাচনে বে-সরকারীভাবে নির্বাচিত হয়েছেন, মোঃ মোশারফ হোসেন সরদার ও সাবেক ভাইস চেয়ারম্যান আবদুর রশিদ গোলন্দাজ।

গোসাইরহাট উপজেলায় হেলিকপ্টার প্রতীকে মোট ভোট পেয়েছে, ২০ হাজার ১৮৭,। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতীকে প্রার্থী মাসুূদ আলম পেয়েছে, ১৪ হাজার ২৯৩ ভোট।

ডামুড্যা উপজেলায় ঘোড়া প্রতীকে মোট ভোট পেয়েছে, ২৪ হাজার ৯৮ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকের সাবেক ডামুড্যা উপজেলা চেয়ারম্যান মোঃ আলমগীর মাঝী পেয়েছেন, ১৩ হাজার ৭১৫ভোট। বুধবার ২৯ মে সকাল ৮টা থেকে বিকাল পর্যন্ত ইভিএম মেশিনে একটানা ভোট গ্রহন করা হয়। রাত ৮টার দিকে ভোটগণনা শেষে এই দুই উপজেলার ফলাফল ঘোষণা করেন উপজেলা রিটার্নিং কর্মকর্তাগণ। শরীয়তপুর জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, হোসাইরহাট উপজেলায় মোট ভোটার ছিলেন ১লাখ ২৮ হাজার ২৬৭ জন। নির্বাচনে ৪৪টি কেন্দ্রর ২৫০টি কক্ষে ভোট গ্রহন করা হয়।এছাড়া ডামুড্যা উপজেলায় মোট ভোটার সংখ্যা  ছিলো ১ লাখ ১০ হাজার ।৩৫টি কেন্দ্রর ৩১২টি কক্ষে ভোটগ্রহণ হয়। শরীয়তপুরের এই দুই উপজেলায় বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া অবাধ ও সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত  হয়েছে।