মঙ্গলবার, ৭ই এপ্রিল, ২০২০ ইং, ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ
আজ মঙ্গলবার | ৭ই এপ্রিল, ২০২০ ইং

জাজিরায় আগুন লেগে আট দোকান-হোটেল ভস্মীভূত

শুক্রবার, ০৬ ডিসেম্বর ২০১৯ | ৬:৩৫ পূর্বাহ্ণ | 533Views

শরীয়তপুরের জাজিরা উপজেলার মাঝিরঘাট সংলগ্ন সাত্তার মাদবর হাটে আগুন লেগে আট দোকান ও হোটেল পুড়ে গেছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে হোটেল ও দোকানগুলোতে আগুন লাগে। এতে প্রায় ত্রিশ লাখ টাকার মালামাল পুড়ে় গেছে বলে ক্ষতিগ্রস্ত ব্যক্তিরা দাবি করেছেন।
আগুন নিভাতে গিয়ে আলী আক্কাস (২৬) ও আলী বোপারী (২৫) নামে দুজন আহত হয়েছেন। তাদের জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।
শরীয়তপুর ফায়ার সার্ভিস কার্যালয় সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মাঝিরঘাট সংলগ্ন সাত্তার মাদবর হাট এলাকার আলী হোসেন মাদবরের তেলের দোকান থেকে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে বাজারের আটটি দোকান ভস্মীভূত হয়। এগুলো ছিল তেল (পেট্রোল), হোটেল ও মুদি দোকান। এতে প্রায় ত্রিশ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করছেন। পরে শরীয়তপুর থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তাদের সহযোগিতা করেন সেনাবাহিনী, পুলিশ ও স্থানীয়রা।
ক্ষতিগ্রস্ত দোকানমালিক আলী হোসেন মাদবর ও সালাম ফকির বলেন, অগ্নিকা-ের ঘটনায় কোনো মালামাল রক্ষা করা সম্ভব হয়নি।
শরীয়তপুর ফায়ার সার্ভিস স্টেশনের লিডার আলী আহম্মদ মুন্সী জানান, পেট্রোলের দোকান থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবুও আলী হোসেন মাদবরের দুটি, সালাম ফকির, সুমন, আল আমিন, সলেম, হারুন ফকির ও মোস্তফাদের দোকান-হোটেল রক্ষা করা যায়নি।


-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেইসবুক পাতা

-Advertisement-
-Advertisement-
error: Content is protected !!