বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই সফর, ১৪৪২ হিজরী
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং
শরীয়তপুর বিষপানের ঘটনা

দুই নারীর মৃত্যু, লাশ হাসপাতালে রেখে স্বামী পালিয়েছে !

দুই নারীর মৃত্যু, লাশ হাসপাতালে রেখে স্বামী পালিয়েছে !

শরীয়তপুর সদর উপজেলায় আট মাসের অন্তঃসত্তা এক নারী বিষ পান করে আত্মহত্যা করেছে বলে জানা যায়। ওই নারীর মৃতদেহ হাসপাতালে ফেলে পালিয়েছে স্বামী।

বুধবার (০২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ঘটনাটি ঘটে উপজেলার চিতলীয়া ইউনিয়নের ঝাউচর গ্রামে। সন্ধ্যা ৬ টা ২০ মিনিটের সময় শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অন্তঃসত্তা নারীর মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার ঝাউচর গ্রামের মৃত সুরেন মন্ডলের ছেলে শংকর মন্ডল (৪৬) আড়াই বছর আগে গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার ভাঙ্গার হাট এলাকার মেয়ে অপু মন্ডলকে (১৯) বিয়ে করে। বিয়ের পর তাদের সংসার ভালো চলছিল। হঠাৎ বিষ (ইদুরের ঔষধ) পানে অপু মন্ডলের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা। এ নিয়ে চলছে এলাকায় গুঞ্জন। স্থানীয়রা আরও জানান, ১৮ বছর আগে আরেকটি বিয়ে করেন শংকর। তার নাম পলি মন্ডল। প্রথম স্ত্রী পলির ঘরে দুই মেয়ে মিতু মন্ডল (১৪), সুবর্ণা মন্ডল (১২)। ৭ বছর আগে পলিও বিষ পান করে আত্মহত্যা করেন।

আংগারিয়া ফাঁড়ির পুলিশ পরিদর্শক (ইনচার্জ) মন্টু মন্ডল বলেন, ঘটনাটি জানার পর ঘটনাস্থল ঝাউচর গ্রাম পরিদর্শণ করেছি। লাশ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের পর জানা যাবে। তারপরও এ বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে।

পালং মডেল থানার ওসি আসলামউদ্দিন মোবাইল ফোনে বলেন, সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের ঝাউচরে অপু মন্ডল নামে এক নারী বিষপানে মৃত্যু বরণ করেছে। তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে মামলা রুজু হবে।

অন্যদিকে, জেলার জাজিরা উপজেলার বিকেনগর ইউনিয়নের বিকেনগর গ্রামের জামাল হাওলাদারের স্ত্রী সুমী বেগম (২৮) তুচ্ছ বিষয় নিয়ে বোনের সঙ্গে ঝগড়া করে বিষ পান করে আত্মহত্যা করেছেন বলে জানা যায়। বুধবার সন্ধ্যা ৬ টার দিকে সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন সুমী।

সুমী বেগমের বোন সাহিনুর আক্তার মুঠোফোনে বলেন, আমার বোন সুমী সরল সোজা মানুষ। তার তিন সন্তান। সুমীর সঙ্গে আমার খাবার নিয়ে ঝগড়া বাঁধে । তাছাড়া মাঝে মাঝেই দু’বোন ঝগড়া করি। আজ বিকেলে হঠাৎ করে বিষ পান করে সুমী। হাসপাতালে আনলে মারা যায়।

জাজিরা থানার ওসি আজহারুল ইসলাম সরকার বলেন, জাজিরার বিকেনগরে সুমী নামে একজন নারী বিষপানে আত্মহত্যা করেছে। এ বিষয়ে মামলা হয়েছে।