শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ ইং
বিকেনগর আনন্দবাজার মাঠে

জাজিরার বিকেনগরে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ

জাজিরার বিকেনগরে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ

শরীয়তপুরের জাজিরা উপজেলার বিকেনগরে সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ করেছে এলাকাবাসী। বিকেনগরের বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা মো. মজিবর মাদবরের (বানিয়া) উদ্যোগে মঙ্গলবার ৩ নভেম্বর বিকেলে বিকেনগর আনন্দবাজার মাঠে এ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে এলাকার সর্বসাধারণ অংশগ্রহন করেন।

মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গিবাদমুক্ত, ইভটিজিং মুক্ত সমাজ গড়া এবং বখাটে ছেলেদের অসামাজিক কার্যকলাপ থেকে শিক্ষা প্রতিষ্ঠান ও এলাকাকে মুক্ত রাখাই ছিলো এ সমাবেশের লক্ষ্য।

বিকেনগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শেখ দবির উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি’র পক্ষেউপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা সাইমুম আলম বাবুল আকন।

মাষ্টার আনোয়ার মোল্লার সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিশিষ্ট শিল্পপতি ও আওয়ামী লীগ নেতা মো. মজিবর মাদবর (বানিয়া), জাজিরা উপজেলা আওয়ামীলীগ নেতা কাজী এসকেন্দার আলী, বড় গোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আরজু মাদবর, আওয়ামীলীগ নেতা শাহিন মোল্লা, আবুল মাদবর, যুবলীগ নেতা আতিক খন্দকার প্রমুখ।

সমাবেশে মজিবর মাদবর বানিয়া বলেন, বিকেনগর ইউনিয়নকে মাদকাসক্ত ইভটিজারদের হাত থেকে রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। আমি দায়িত্ব নিয়ে এই মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ করায় অনেকে আমার সমালোচনা করতেছেন। যারা আমার সমালোচনা করতেছেন তারা সমাজের মঙ্গল চান না। আমি হুশিয়ার করে বলে দিতে চাই, বি কে নগর স্কুলের আশেপাশে কেউ যদি মাদক সেবন, বিক্রি, কিংবা ইভটিজিং করে তাহলে তাকে আমরা উচিত শিক্ষা দিব সে যত বড় প্রভাবশালী হউক। আমরা হাতে হাত রেখে কাঁধে কাঁধ রেখে আমাদের বি কে নগর ইউনিয়ন থেকে মাদক ও ইভটিজিং উৎখাত করবো।

সমাবেশ শেষে বিকেনগর আনন্দ বাজারে সন্ত্রাস ও মাদক বিরোধী বিক্ষোভ মিছিল বের করা হয়।