বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

জাজিরা সেনাক্যাম্পে সেনাবিহিনীর মাঝে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্বোধন

জাজিরা সেনাক্যাম্পে সেনাবিহিনীর মাঝে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্বোধন

সারা দেশেরমত শরীয়তপুর জেলার জাজিরা সেনা ক্যাম্পে আনুষ্ঠানিক ভাবে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কার্যক্রম এর শুভ উদ্বোধন করা হয়েছে।

৯৯ কম্পোজিড বিগ্রেড এর ২৮ ইষ্ট বেংগল এর ব্যবস্থাপনায় ও এম ডি এস এর আয়োজনে সকাল ১০ টায় ফিতা কেটে এবং নিজে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহন করে ভ্যকসিন প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ৯৯ কম্পোজিড ব্রিগেডের বিগ্রেড কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল কামরুল হাসান।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন আবার ডিভিশনের এডিএমএস সুভাষ চন্দ্র রায় ও ১১ ফিল্ড এম্বুলেন্স এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফখরুল আলম, ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল সামী উদ্দৌলা চৌধুরী ও জাজিরা সেনানিবাসের সকল অধিনায়ক বৃন্দ এবং অন্যান্য সামরিক কর্মকর্তারা। উদ্বোধনী দিনে রেজিষ্টেশন কৃত ১ শত জন সেনা সদস্য ভ্যাকসিন গ্রহন করেন।

উদ্বোধনী বক্তব্যে ৯৯ কম্পোজিড ব্রিগেডের বিগ্রেড কমান্ডার বিগ্রেডিয়ার জ্যানারেল কামরুল হাসান, মহান আল্লাহর কাছে শুকরিয়া ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃজ্ঞতা প্রকাশ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুদক্ষ নেতৃত্বে ও রাজনৈতিক প্রজ্ঞা ও দক্ষকৌশলে বাংলাদেশের মানুষের জন্য সর্বপ্রথম ও সঠিক সময়ে কোভিড-১৯ ভ্যাকসিন এসেছে। যার সুফলে দেশে এ কার্যক্রম সফল ভাবে চলছে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলে কাধে কাধ মিলিয়ে করোনা যুদ্ধে জয়ি হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।