শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

জাজিরা থানা পুলিশের মসজিদ ভিত্তিক প্রচারনা

জাজিরা থানা পুলিশের মসজিদ ভিত্তিক প্রচারনা

শরীয়তপুরের জাজিরা থানা পুলিশের উদ্যোগে বিনামূল্যে পুলিশের যাবতীয় সেবা, করোনা ভাইরাসের বিস্তার রোধ, ডেঙ্গু জ্বরের প্রাদুর্ভাব, কিশোর গ্যাং ও মাদক প্রতিরোধকল্পে এবং করোনার টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ বিষয়ে মসজিদ ভিত্তিক জনসচেতনতামূলক প্রচারনা করা হয়েছে।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের দিকনির্দেশনায় ও পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান-এর তত্ত্বাবধানে শুক্রবার ১০ সেপ্টেম্বর জাজিরা থানার অধীন বিলাসপুর ইউনিয়নের বুধাইরহাট এলাকার হাজি শরীয়তউল্লাহ হাফেজিয়া একাডেমি ও এতিমখানা সংলগ্ন হযরত বেলাল জামে মসজিদে জুম্মার নামাজের খুৎবার পূর্বে জাজিরা থানা পুলিশের উদ্যোগে বিনামূল্যে পুলিশের যাবতীয় সেবা, করোনা ভাইরাসের বিস্তার রোধ, ডেঙ্গু জ্বরের প্রাদুর্ভাব, কিশোর গ্যাং ও মাদক প্রতিরোধকল্পে এবং করোনার টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ বিষয়ে মসজিদ ভিত্তিক এ জনসচেতনতামূলক প্রচারনা করা হয়।

এ সময় মসজিদে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন জাজিরা থানা অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান। এ সময় হাজি শরীয়তউল্লাহ হাফেজিয়া একাডেমি ও এতিমখানার মুহতামিম এবং পরিচালক মাওলানা ফজলুল হক খানসহ বিভিন্ন পেশার মুসল্লীগণ উপস্থিত ছিলেন।