রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং

জাজিরায় পুলিশের মা ইলিশ সংরক্ষনে সচেতনতা সভা

জাজিরায় পুলিশের মা ইলিশ সংরক্ষনে সচেতনতা সভা

শরীয়তপুরের জাজিরা থানাধীন কুন্ডেরচর এলাকায় শুক্রবার ০১ অক্টোবর বেলা ১১টায় মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২১ খ্রি. উপলক্ষে সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন, পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।

এ সময় পুলিশ সুপার বলেন, মা ইলিশ সংরক্ষণ অভিযানে সকলকে সমন্বিতভাবে কাজ করতে হবে। মা ইলিশ সংরক্ষণের বিষয়ে সকল স্তরের জনগনকে সচেতন করতে হবে, যাতেকরে মা ইলিশ ধরা থেকে সকলেই বিরত থাকে। আমরা জেলা পুলিশের পক্ষ থেকে এ অভিযানে শক্তভাবে আইন প্রয়োগ এবং কঠোর ভূমিকা পালন করবো। সকলের সমন্বয়ে এ বিষয়টাকে কঠোর নজরদারিতে নিয়ে আসতে হবে। আর যে ব্যক্তি সরকারী আইন না মানবে তাঁকে কঠোর শাস্তির আওতায় নিয়ে আসা হবে বলে জানান পুলিশ সুপার।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জাজিরা উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলম।

উক্ত সভায় উপস্থিত ছিলেন জেলা মৎস অফিসার প্রণব কুমার কর্মকার, জাজিরা থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুবুর রহমান, জাজিরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এম. নুরুল হক, পুলিশ পরিদর্শক (অপরাধ শাখা) আনোয়ারুল ইসলাম, ডিআইও-২, কামরুল ইসলাম, জাজিরা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ জব্বার আকন সহ উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।