রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং

শরীয়তপুর জাজিরায় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২ 

শরীয়তপুর জাজিরায় সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত ২ 

শরীয়তপুরের জাজিরা উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় পথচারী ও যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক আহত হয়েছেন।

শনিবার ৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ৭টার দিকে শরীয়তপুর-ঢাকা মহাসড়কের শাকিমালী চৌকিদারকান্দি এলাকার আবুল খালাসীর বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পথচারী বনাই বিবি (৯০) শরীয়তপুরের জাজিরা উপজেলার শাকিমালী চৌকিদারকান্দি গ্রামের মৃত ছমি খালাসীর স্ত্রী ও যাত্রী ইয়াকুব ব্যাপারী (৫৬) মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কালাই সরদারের কান্দি গ্রামের মহিজউদ্দিন ব্যাপারীর ছেলে।

আহত চালক আলাউদ্দিন মৃধা (২৫) মাদারীপুর জেলার কালকিনি উপজেলার পশ্চিম আলিপুর গ্রামের মো. আনোয়ার হোসেন মৃধার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার ৯ সেপ্টেম্বর সকালে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার পশ্চিম আলিপুর এলাকা থেকে ভাড়ায় যাত্রী নিয়ে মঙ্গল মাঝির ঘাট যাচ্ছিল মোটরসাইকেলটি। শরীয়তপুর-ঢাকা মহাসড়কের শাকিমালী চৌকিদারকান্দি এলাকায় পৌঁছলে, বৃদ্ধা বনাই বিবি সড়ক পার হচ্ছিলেন। তখন মোটরসাইকেলটি বৃদ্ধাকে ধাক্কা দিলে মোটরসাইকেলসহ বৃদ্ধা সড়কে পরে যায়। এতে ঘটনাস্থলেই ওই মোটরসাইকেলের যাত্রী ইয়াকুব মারা যান। আহত বৃদ্ধাকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠান। ঢাকা নেওয়ার সময় বনাই বিবিরও মৃত্যু হয়। আর আহত আলাউদ্দিন মৃধাকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

জাজিরা থানার ওসি মো. মাহবুবুর রহমান বিষয়টি দৈনিক রুদ্রবার্তাকে নিশ্চিত করেছেন।